দেশরাজনীতি

কঙ্গনার পর এবার রবি কিষাণ, ওয়াই প্লাস নিরাপত্তা পেলেন বিজেপির অনুগত নেতা

মহানগরবার্তা ওয়েবডেস্ক:কঙ্গনা রানাওয়াত এর পর এবার ওয়াই প্লাস সিকিউরিটি পেলেন আরো এক বলিউড অভিনেতা। এদিন গোরক্ষপুর লোকসভা কেন্দ্রের সাংসদ রবীন্দ্র শ্যামনারায়ণ শুক্লা ওরফে রবি কিষাণ ট্যুইট করে জানান তাঁকে সরকারের তরফ থেকে ওয়াই প্লাস নিরাপত্তা প্রদান করা হয়েছে। এ জন্য উত্তর প্রদেশের সরকারকে তিনি অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

 

উত্তর প্রদেশের গোরক্ষপুর লোকসভা কেন্দ্রের সাংসদ রবি কিষাণ বর্তমানে ভারতীয় জনতা পার্টির সদস্য। বলিউডে ড্রাগ কেলেঙ্কারিতে তাঁর নাম জড়ানোর সঙ্গে সঙ্গে তাঁর কাছে ক্রমাগত হুমকি দিয়ে বেনামী ফোন আসতে থাকে। সেই সূত্রেই এদিন তাঁর নিরাপত্তা সুনিশ্চিত করতে এই সিদ্ধান্ত নিয়েছে উত্তরপ্রদেশ রাজ্য সরকার। একাধারে অভিনেতা এবং রাজনীতিবিদ রবি কিষাণ আগে কংগ্রেস দলের সদস্য ছিলেন। ২০১৭ সালে তিনি কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দেন। এদিন নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “মাননীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে অনেক অনেক ধন্যবাদ। আমার নিরাপত্তার কথা মাথায় রেখে আপনি আমার জন্য ওয়াই প্লাস নিরাপত্তার ব্যবস্থা করেছেন। আমি, আমার পরিবার এবং আমার লোকসভা কেন্দ্রের সমস্ত জনগণ এর জন্য আপনার কাছে কৃতজ্ঞ। সর্বদা আপনার সমর্থনেই আমি কথা বলে যাব।”

বস্তুত, ড্রাগ চক্রের সঙ্গে নাম জড়ানোর পর যখন তাঁর কাছে বারবার হুমকি দিয়ে ফোন আসতে থাকে, তখন তিনি বলেছিলেন, “এ ব্যাপারে সঠিক সময়ে আমি মুখ খুলব।চিরকাল আমি ভবিষ্যৎ ফিল্ম ইন্ডাস্ট্রির হয়ে কথা বলে এসেছি। নিজের জীবনের কথা কখনো ভাবিনি। এখন দেশের ভবিষ্যতের জন্য না হয় দু-চারটে গুলিই খেয়ে নেব। কোনো চিন্তা নেই।”

 

প্রসঙ্গত, এই মাসের শুরুর দিকে বলিউডের ড্রাগ চক্র নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান রবি কিষাণ। তিনি বলেন বলিউডে ড্রাগ চক্র বিশেষ ভাবে সক্রিয় হয়ে উঠেছে। তাঁর মন্তব্যের সমালোচনা করেন জয়া বচ্চন। এরপর থেকেই নাকি তাঁর কাছে হুমকি দিয়ে ফোন আসতে থাকে। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকেও একই কারণে ওয়াই প্লাস নিরাপত্তা দিয়েছিল সরকার।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close