বিনোদন

বড়ো খবর: মহা বিপদে রিয়া! কিছুতেই পেলেন না জামিন, আবারও বাড়লো জেলের মেয়াদ

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ না জামিন পাচ্ছেন না রিয়া। ফের খারিজ হল তাঁর জামিনের আবেদন। আগামী ৬ অক্টোবর পর্যন্ত রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাদের জেলেই থাকতে হচ্ছে। অর্থাৎ আগামী ৬ অক্টোবর পর্যন্ত রিয়া চক্রবর্তীদের ফের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে আদালতের পক্ষ থেকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৩ মাস পর এনসিবি গ্রেফতার করে রিয়া চক্রবর্তীকে। রিয়ার বাড়িতে তল্লাসি চালানোর পর বাজেয়াপ্ত করা হয় ল্যাপটপ, মোবাইল-সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস। ওই ইলেক্ট্রনিক ডিভাইস পরীক্ষার পর থেকেই বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করে। এরপর এনডিপিএস আইনে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে।

গ্রেফতারির পর ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তদের একসঙ্গে বসিয়ে জেরা শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর থেকেই প্রকাশ্যে আসতে শুরু করে বিভিন্ন তথ্য। জেরার সময় রিয়া চক্রবর্তী দাবি করেন, বলিউডের ৮০ শতাংশ তারকা মাদক সেবেন করেন। যার মধ্যে বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা, অভিনেত্রীও রয়েছেন বলে দাবি করেন রিয়া। সেই দাবি অনুযায়ী প্রথমেই উঠে আসে সারা আলি খানের নাম।

এরপর দীপিকা পাডুকোনের সঙ্গে ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক নিয়ে কথপোকথন প্রাকশ্যে আসতেই সরগরম হয়ে ওঠে সংবাদমাধ্যম। মাদক কাণ্ডে নাম উঠে আসে দীপিকা পাড়ুকোনেরও। তাঁকে শুক্রবার এনসিবি জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close