বিনোদন

সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে টাকা নেয়নি রিয়া, ইডির তদন্তে প্রকাশ্যে বিস্ফোরক তথ্য

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় নয়া মোড়। এবার এই মামলার তদন্তে নেমে চাঞ্চল্যকর দাবি করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ওরফে ইডি। সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কোনোরকম অস্বাভাবিক সন্দেহজনক লেনদেন হয়নি, এমনটাই দাবি করেছে তাঁরা। ফলে রিয়া চক্রবর্তী বা তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে অভিনেতার অ্যাকাউন্ট থেকে টাকা তছরুপের যে অভিযোগ উঠেছিল, ইডির দাবিতে তা ভিত্তিহীন হয়ে গেল।

বস্তুত, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের পাশাপাশিই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় আর্থিক তছরুপের দিকটি খতিয়ে দেখছে ইডি। সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, এক বছরের মধ্যে তাঁর অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা তোলা হয়েছে। এর জেরেই জুলাই মাসের শেষে ইডি আর্থিক তছরুপ নিয়ে তদন্ত শুরু করে। অভিযোগের আঙুল ওঠে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের সদস্যদের দিকে।

‘মুম্বাই মিরর’ পত্রিকায় প্রকাশিত রিপোর্টের ভিত্তিতে জানা যায়, প্রায় দুই মাস ধরে তদন্ত করে ইডি জানিয়েছে তাঁরা সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোনও বড় অঙ্কের অর্থ লেনদেনের প্রমাণ পায় নি।যদিও ইডির তদন্ত এখনও সম্পূর্ণ হয়নি বলেই জানা গিয়েছে। সূত্রের খবর, সুশান্তের অ্যাকাউন্ট থেকে করা ছোটখাটো লেনদেন গুলিও খতিয়ে দেখা হবে।

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় খুনের সম্ভাবনা নিয়ে যে তত্ত্ব গড়ে উঠেছিল তা খারিজ করেছে এইমস। তাঁরা জানিয়েছে গত ১৪ই জুন নিজের বান্দ্রার ফ্ল্যাটে অভিনেতা নিঃসন্দেহে আত্মহত্যাই করেছিলেন, তাঁকে খুন করা হয়েছে বলে কোনও প্রমাণ মেলেনি। যদিও তাঁকে আত্মহত্যায় প্ররোচিত করা হয়েছিল কিনা তা এখনও খতিয়ে দেখছে সিবিআই। বলিউডের মাদক কান্ডের সঙ্গে যুক্ত থাকার অপরাধে গ্রেফতার করা হয়েছিল অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে, তিনিও জামিনে মুক্তি পেয়েছেন দিন কয়েক আগে। এভাবে গত জুন মাসে জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু নিয়ে যে অস্বাভাবিক তত্ত্ব গুলি গড়ে উঠছিল, একে একে খারিজ হয়ে যাচ্ছে তার সবকটিই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close