দেশরাজনীতি

৫ বছরের মধ্যেই পাকিস্তান দখল করবে ভারত, বিস্ফোরক মন্তব্য আরএসএস নেতার

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ জম্মু ও কাশ্মীর সীমান্ত অঞ্চলে বেশ কিছুদিন ধরেই পাক হানায় অশান্ত হয়ে উঠেছে পরিস্থিতি। সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘনের সেই উত্তাপের মাঝেই এবার চূড়ান্ত বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন আরএসএস নেতা।তাঁর মতে, আগামী কয়েক বছরের মধ্যেই পাকিস্তান ভারতের দখলে চলে আসবে। আরএসএস নেতার এহেন বক্তব্য অস্বস্তি তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

আগামী পাঁচ থেকে সাত বছরের মধ্যে পাকিস্তানের বিভিন্ন শহরে জমি কেনার সুযোগ মিলতে পারে, এমনটাই দাবি বর্ষীয়ান আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের। এদিন মুম্বাইয়ের একটি জনসভায় কাশ্মীর সমস্যা প্রসঙ্গে বক্তৃতা দিতে গিয়ে তিনি জানান, “আপনারা লিখে নিন, পাঁচ থেকে সাত বছরের মধ্যে করাচি, লাহোর, রাওয়ালপিন্ডি, শিয়ালকোটে বাড়ি কেনার আর ব্যবসা করার সুযোগ মিলবে।”

এখানেই শেষ নয়, আরএসএস নেতা ইন্দ্রেশ কুমার আরো বলেন, “৪৭-এর আগে পাকিস্তান ছিল না। লোকে বলে ৪৫-এর আগে ওটা হিন্দুস্তান ছিল। ২৫-এর পর আবার ওটা হিন্দুস্তান হতে চলেছে।” অর্থাৎ ২০২৫ সালের মধ্যেই পাকিস্তান ভারতের দখলে আসতে চলেছে, দাবি সঙ্ঘ নেতার। তিনি বলেন, “আমাদের স্বপ্ন লাহোরে গিয়ে বসার, তাহলে কৈলাশ কিংবা মানস সরোবরের জন্য চিন থেকে অনুমতি নিতে হবে না। আমরা নিজেদের অনুকূল সরকার ঢাকায় বসিয়েছি। ইউরোপীয়ান ইউনিয়নের মতো অখন্ড ভারত ইউনিয়ন জন্ম নিতে চলেছে আবার।”

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের নেতা ইন্দ্রেশ কুমার এদিন কথা বলেন ‘দেশদ্রোহিতা’ নিয়েও। তিনি বলেন, যাঁরা ভারতের বসেই “আই লাভ ইউ পাকিস্তান” বলেন, জেএনইউ থেকে হোক বা মহারাষ্ট্র, তাঁদের বিরুদ্ধে কড়া আইন আনা দরকার। তখনই কোনো নাসিরউদ্দিন বা হামিদ আনসারি বা নভজোৎ সিধুর অস্তিত্ব থাকবে না।” চিন সীমান্ত বিতর্ক নিয়ে তাঁর বক্তব্য, “আমরা ডোকলাম থেকে চিনকে তাড়িয়েছি। গোটা বিশ্বের কাছে চিন অপরাজিত হলেও আমরা চিনকে হারিয়েছি। এই কারণেই চিন পাকিস্তানের সঙ্গে হাত মিলিয়েছে।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close