খবরমহানগর

ফাইভ স্টারে বসে পরিকল্পনা নয়, বামেদের থেকে নবান্ন ‘ঘেরাও’ শিখতে হবে বিজেপিকে: রূপা

মহানগর বার্তা ডেস্ক: ঢাক ঢোল বাজিয়ে প্রচার হলেও, কাজের কাজ কিছু হলোনা। রাজনৈতিক বিশ্লেষকদের মতে নেতাদের ‘পাবলিসিটি স্ট্যান্ট’ বাদ দিলে, বিজেপির আজকের নবান্ন অভিযান কার্যত ফ্লপ। আর সেই নিয়ে ইতিমধ্যেই বিজেপিকে কটাক্ষ করতে শুরু করেছেন বিপক্ষ দলের নেতারা। এবার তাঁদের সুরে সুর মেলালেন একদা বঙ্গ বিজেপির অন্যতম মুখ অভিনেত্রী রূপা ভট্টাচার্য। তাঁর মতে, তৃণমূলের বিরুদ্ধে আন্দোলন বিজেপি নেতাদের শিখতে হবে বামেদের কাছ থেকেই। এই মর্মে ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি। সেখানে রূপা লিখেছেন, “ফাইভ স্টারে বসে মিছিল প্লান করলে বহ্বারম্ভে লঘুক্রিয়াই হয়। মিছিল বা ঘেরাও করাটা বামেদের থেকে টিউশন নেওয়া উচিত।”

অভিনেত্রী রূপা ভট্টাচার্যের ফেসবুক পোস্ট

রূপার এই বক্তব্যকে সমর্থন জানিয়েছেন বেশ কিছু মানুষ। আবার কেউ কেউ রূপার অতীত টেনে এনেছেন এই ফেসবুক পোস্টকে সামনে রেখে। আসলে, রূপা একসময় নিজেও বিজেপির সক্রিয় কর্মী এবং নেত্রী ছিলেন। টলিউডের সাথে বিজেপির ছুঁৎমার্গ দূর করতে রূপার অন্যতম ভূমিকাও ছিল বলে মনে করেন রাজ্য বিজেপির একাংশ। সেই রূপাই ২০২১ এর পর বিজেপি ছাড়েন। তাও আবার দিলীপ ঘোষের উপর ক্ষোভ প্রকাশ করে। পরে তাঁকে বামেদের সংস্পর্শে আসতে দেখা গেলে বিতর্ক ছড়ায়। কিন্তু রূপা নিজের মুখেই জানিয়ে দেন, না রাম না বাম, কোনো দলেই আর ভিরবার ইচ্ছে নেই তাঁর।

এখন সক্রিয় রাজনীতি থেকে দূরে থাকলেও রাজনৈতিক ভাবে সচেতন থাকতে দেখা যায় তাঁকে।প্রবাহমান ঘটনা নিয়ে নিজের মতামত প্রকাশ করতেও পিছপা হননা অভিনেত্রী রূপা ভট্টাচার্য। তবে তাতে পরোক্ষ বা প্রত্যক্ষভাবে বাম বন্দনাই বেশি থাকে। আর তা নিয়ে তাঁকে ‘রাম বামে’র খোঁচা দিতে ছাড়েন না কেউ কেউ। এবারও,বিজেপিকে বামেদের থেকে আন্দোলন শেখার কথা লিখতে অভিনেত্রীর রাজনৈতিক অতীত নিয়ে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close