বিনোদন

চতুর্থ বার বাবা হতে চলেছেন, এরই মাঝে নিজের আত্মজীবনী লিখলেন সইফ আলি খান

মহানগর বার্তা ওয়েবডেস্ক: চতুর্থবার বাবা হবার প্রাক্কালে অভিনেতা সইফ আলি খান তার নতুন সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন। তিনি বলেন তিনি ২০২১ সালের মধ্যে তাঁর আত্মজীবনী প্রকাশ করতে চলেছেন। এবং বছর ৫০ র এই অভিনেতা পাশাপাশি এও জানান যে তাঁর এই আত্মজীবনী পিটিআই সংবাদ সংস্থার হার্পার কলিন্স ইন্ডিয়ায় প্রকাশিত হবে। নবাব সইফ আলি খানের এই আত্মজীবনী তৈরীর খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং তাঁর প্রচারকে ঘিরে নেটমহলে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে।

সইফের এই আত্মজীবনীটিতে অভিনেতার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের পুরোটি না থাকলেও থাকছে তাঁর তার পরিবার, বাড়ি, ক্যারিয়ারের উচ্চতা এবং চলচ্চিত্রের প্রতি তার ভালবাসার কিছু কথা। অভিনেতা সইফ পিটিআই-এর প্রতিবেদনে বলেন, “অনেক কিছুই বদলায় এবং সময়ের সাথে নষ্ট হয়ে যায় যদি আমরা সেগুলি রেকর্ড না করি। ফিরে তাকাতে ভালো লাগবে; মনে রাখা এবং রেকর্ড করা।”

পাশাপাশি তাঁর নিজের এই উদ্যোগকে “স্বার্থপর প্রচেষ্টা” হিসাবে বর্ণনা করে সাইফ আরও বলেছেন: “এটি মজার এবং চলমান, এবং আমায় অবশ্যই বলতে হবে এটি একটি স্বার্থপর প্রচেষ্টা। আমি আশা করি অন্যরাও অবশ্যই বইটি উপভোগ করবেন।” সইফ আলি খানের এই সিদ্ধান্ত বর্তমানে বহুল চর্চিত নেপোটিজম বিষয়টিকে উস্কে দিয়েছে। এবং নেটজনতার তরফে তাঁর এই উদ্যোগ রীতিমত খোরাকের পর্যায় পৌঁছে গেছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close