বিনোদন

রাম, রাবণকে নিয়ে বিতর্কিত মন্তব্য! চাপের মুখে পড়ে এবার ক্ষমা চাইলেন সইফ আলি খান

মহানগরবার্তা ওয়েবডেস্ক: রামায়ণ নিয়ে বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়েছিলেন তিনি, তাই তড়িঘড়ি ক্ষমা চেয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টায় নামলেন সইফ আলি খান। আজকের ডিজিটাল যুগে একটি বেফাঁস মন্তব্যই যে কেরিয়ারে দাঁড়ি টেনে দেওয়ার জন্য যথেষ্ট, সেটাই আরো একবার টের পেলেন সইফ আলি খান।

সইফ আলি খান তাঁর আগামী সিনেমা ‘আদিপুরুষ’ নিয়ে একটি সাক্ষাৎকারে নিজের চরিত্রের বিষয়ে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন এই ছবিতে রামের মতো রাবণের মানবিক দিকটাও তুলে ধরার চেষ্টা করা হয়েছে। তাঁর এই মন্তব্য ভালো চোখে দেখেননি কেউই। সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় তুমুল বিতর্ক। এমনকি শর্মিলা পুত্র সইফকে বয়কটের ডাকও দেন নেটিজেনরা।

পরিস্থিতি সামাল দিতে এদিন আসরে নামেন তিনি। নিজের মন্তব্য প্রত্যাহার করে নিয়ে ক্ষমাও চান জনতার কাছে। একটি বিবৃতিতে তিনি জানান, “আমি জানতে পেরেছি সাক্ষাৎকারে আমার একটা মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে এবং তা অনেকের ভাবাবেগে আঘাত দিয়েছে। আমি এটা কখনোই চাই নি। আমি আমার মন্তব্য প্রত্যাহার করে নিয়ে সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।”

এখানেই শেষ নয়, সইফ আলি খান আরো বলেন, “ভগবান রাম বরাবরই আমার কাছে বীরত্ব আর ন্যায়ের প্রতীক। ‘আদিপুরুষ’ অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের জয়কেই তুলে ধরে।”

বস্তুত, ২০২২ সালে মুক্তি পেতে চলেছে ওম রাউতের পরিচালিত নতুন ছবি ‘আদিপুরুষ’। এই ছবিটি রামায়ণের আদলে তৈরি করা হচ্ছে। আর এখানেই লঙ্কার রাজা রাবণের ভুমিকায় অভিনয় করছেন শর্মিলা ঠাকুরের পুত্র সইফ আলি খান। নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “ছবিতে পরিচালক রাক্ষসরাজ রাবণকেও মানবিক হিসেবে দেখানোর চেষ্টা করেছেন। রাবণের সীতা অপহরণেরও অজুহাত খাড়া করা হয়েছে এই ছবিতে।” এখানেই শুরু হয়েছে বিতর্ক।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close