মহানগর

বলিউডে ৩২ বছর পূর্ণ হতে চলেছে সালমানের, শুভেচ্ছায় ভাসলো সোশ্যাল মিডিয়া

মহানগর বার্তা ওয়েবডেস্ক:বিতর্ককে বগলদাবা করেই বলিউডে নিজের কর্মজীবনের ৩২ বছরে পা দিতে চলেছেন ভাইজান। আগামীকাল অর্থাৎ ২৭ অগাস্ট বলিউডে সালমান খানের ৩২ বছর পূর্তি উপলক্ষে টুইটারে আজই সালমান ভক্তদের শুভেচ্ছার ঢেউ আছড়ে পড়ে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে অভিযোগের যে তীর এযাবৎ সালমানের উপর উঠে আসছিলো তাতে বিন্দুমাত্র ভাটা পড়েনি ভাইজানের জনপ্রিয়তায়। এদিন প্রায় ৯০ হাজারেরও বেশি টুইট লক্ষ্য করা যায় ভাইজানের আগামীকালের বলিউডে ৩৪ বছরে পদার্পনকে কেন্দ্র করে। শুভেচ্ছা জানান ভাইজানের বহু শুভাকাঙ্খীরা।

বিগবসের নতুন সিজেনকে কেন্দ্র করে সম্প্রতি বেশ জলঘোলার সৃষ্টি হয়। নতুন সিজেনের প্রমো লঞ্চের সাথে সাথেই সোশ্যাল মিডিয়াতে ভাইজানের প্রতি ক্ষোভ উগড়ে দেন নেটিজেনরা। সঞ্চালক হিসেবে এই বছর সালমানকে বাদ দিয়ে নতুন মুখের দাবি জানান অনেকে। কিন্তু তার কিছু দিন বাদেই সম্পূর্ণ অন্য চিত্র ধরা পড়লো টুইটারে।

https://twitter.com/SabinaLamba/status/1298617951839453185?s=19

 

প্রসঙ্গত, সালমান খান ১৯৮৮ সালে বিবি হো তো অ্যায়সি ছবির মাধ্যমে বলিউডে অভিনয় জীবন শুরু করেন, এই সিনেমায় তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেন। তার দ্বিতীয় ও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা প্রথম চলচ্চিত্র সুরজ বড়জাত্যার প্রণয়মূলক নাট্য চলচ্চিত্র ম্যায়নে প্যায়ার কিয়া (১৯৮৯)। ছবিটি সেসময়ের সর্বোচ্চ আয়কারী ভারতীয় চলচ্চিত্র হিসেবে দৃষ্টান্ত স্থাপন করে। এই ছবিতে অভিনয়ের জন্য তিনি ৩৫তম ফিল্মফেয়ার পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে পুরস্কারের জন্য মনোনীত হন।ম্যায়নে প্যায়ার কিয়া ছবিটি ইংরেজি ভাষায় হোয়েন লাভ কলস (When Love Calls), স্পেনীয় ভাষায় তে আমো (Te Amo) ও তেলুগু ভাষায় প্রেমা পাভুরালু নামে ডাবিং করা হয়।

https://twitter.com/IBeingPratik1/status/1298633160066908161?s=19

https://twitter.com/i_yogesh22/status/1298635776842817538?s=19

১৯৯০ সালে সালমান অভিনীত বাঘি: আ রেবেল ফর লাভ ছবিটি বক্স অফিসে সফলতা অর্জন করে।পরের বছর তার অভিনীত তিনটি চলচ্চিত্র – পাত্থর কে ফুল, সনম বেওয়াফা ও কুরবান মাঝারি মানের ব্যবসা করে। একই বছর তিনি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের সাথে প্রণয়মূলক নাট্যধর্মী সাজন চলচ্চিত্রে অভিনয় করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close