বিনোদন

বিগ বসের জন্য আগের চেয়েও বেশি, এই সিজেনে পাহাড় প্রমাণ পারিশ্রমিক নিচ্ছেন সালমান

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ কালারস টিভির জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস নিয়ে জল্পনার অন্ত নেই। আকর্ষণের মূল কেন্দ্রবিন্দু সালমান খান। আর সুশান্তের মৃত্যুর পর তাঁকে ঘিরেই ক্ষোভ উগড়ে দিয়েছেন সুশান্তের অনুগামীরা। সেই ক্ষোভের আঁচ লেগেছে বিগ বসে’ও। বিগ বসের নতুন সিজেনে সঞ্চালকের ভূমিকায় সালমান খানের অপসরণ দাবি করে কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে সরব হতে দেখা যায় নেটজনতাদের। ফলত চলতি বছরের অক্টোবর মাসে শুরু হতে চলা বিগ বসের নতুন সিজেনে আদৌ কি দেখা যাবে ভাইজনকে সেই নিয়ে জলঘোলা বাড়ছিল।

সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের সূত্র মতে বিগ বসের আপকামিং সিজেনেও দেখা যাবে সালমান খানকে। সঞ্চালকের ভূমিকায় কাজের জন্য এবারেও মোটা টাকার পারিশ্রমিক নিতে চলেছেন ভাইজান। সূত্রের খবর উদ্যোক্তাদের সাথে তিনমাসের জন্য ৪৫০ কোটি টাকার চুক্তি সই করেছেন সালমান।

করোনা মহামারির মাঝে বিগ বসের নতুন সিজেন আদৌ শুরু হবে কিনা এই নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হলেও। চলতি বছরের অক্টোবরের ৪ তারিখ থেকেই বিগ বস-১৪ সম্প্রচারের কথা জানা যায়। সেই সঙ্গে প্রাথমিক পর্যায়ের খবর অনুযায়ী এবারের সিজেন প্রতিযোগী হিসাবে বিগ বসের মঞ্চে দেখা যেতে পারে রাধে মা, জৈন ইমাম, ভিভিয়ান ডি’সেনা, জান খান প্রমুখকে।

অন্যদিকে, কোভিড মহামারির কারণেই প্রথমবারের জন্য এই সিজেনের প্রতিযোগীরা যোগাযোগ রাখতে পারবেন বাইরের দুনিয়ার সাথেও। কোভিড পরিস্থিতিতে এতজনের সমাগমের কারণে আগেভাগেই প্রস্তুতি নিয়ে বিগ বস শুরু করা হবে। সেই সূত্রেই প্রতিটি প্রতিযোগীর কোভিড টেস্টের পরেই তাঁদের বিগ-বসের ছাড়পত্র দেওয়া হবে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close