গ্রিন রুম

এবার দুই খান জুটি বাঁধছেন একসাথে! শাহরুখ – সলমনকে দেখা যাবে টাইগার ৩- তে

মহানগর বার্তা ডেস্ক : আবারও একসঙ্গে বলিউডের(Bollywood) দুই খান। অনেক সিনেমায় একসঙ্গে দেখা গেছে তাদের, তবে তা অনেক আগের কথা। বহু বছর পর আবারও বড়পর্দায় একসঙ্গে আসতে চলেছেন শাহরুখ খান এবং সালমান খান। গণমাধ্যমের খবর অনুযায়ী, আদিত্য চোপড়ার পরের সিনেমায় জুটি বাঁধছেন দুই খান। যেখানে দুই হিরোকেই অ্যাকশন চরিত্রে দেখবে দর্শক।

দীর্ঘ বিলম্বের পর অবশেষে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’-এর শুটিং করতে প্রস্তুত শাহরুখ খান। সেপ্টেম্বরের শেষেই ‘টাইগার ৩’র জন্য শুটিং শুরু করবেন সলমন খান। এবং সেই শুটিংয়ে তাঁর দোসর হিসেবে যুক্ত হবেন ইন্ডাস্ট্রির অনেক পুরনো বন্ধু শাহরুখ খান। ভারত ছাড়া বিদেশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির (Bollywood) শুটিং হয়েছে।

একটি সংবাদ সূত্র মাধ্যমে জানা গিয়েছে ,”সেপ্টেম্বরের শেষে শাহরুখ শুটিং করবেন ‘টাইগার ৩’-এর।”সেপ্টেম্বরের শেষ পর্যন্ত দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলির ছবি ‘জওয়ান’-এর শুটিং করবেন শাহরুখ। যে ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন নয়নতারা। ‘টাইগার ৩’-এর শুটিংয়ের পর রাজকুমার হিরানীর ‘ডানকি’র শুটিং করবেন কিং খান।

আরও পড়ুন:ভারতকে শেখ হাসিনার উপহার, পুজোর আগেই বাঙালির পাতে পাতে পরবে পদ্মার ইলিশ

সম্প্রতি শাহরুখ-সলমন দু’জনেই নিজ-নিজ ছবির কাজে ব্যস্ত আছেন। সম্প্রতি সলমনকে দেখা যায় মুম্বইয়ের ফিল্ম সিটিতে। সেখানে তিনি ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর শুটিং করছিলেন। তিনিও সেপ্টেম্বরের শেষ পর্যন্ত এই ছবির কাজেই ব্যস্ত থাকবেন বলে খবর।

আরও পড়ুন:ম্যাচে হেরেই ‘খালিস্তানি’ তকমা, অর্শদীপকে কোণঠাসা করার পরিকল্পনা পাকিস্তানের

টাইগার ৩’-এ (Bollywood) শাহরুখ ও সলমনের অংশটাই শুটিং করা বাকি আছে। সেটি একটি স্পেশ্যাল সিকোয়েন্স। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে ‘টাইগার ৩’-এর শুটিং শুরু হয়েছিল। ক্যাটরিনা ছাড়াও ছবিতে রয়েছেন ইমরান হাশমি। ইমরানকে খলনায়কের চরিত্রে দেখা যাবে ছবিতে। ক্যাটরিনাকে দেখা যাবে পাকিস্তানের গুপ্তচর জোয়ার চরিত্রে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি পরিচালনা করছেন মনীষ শর্মা। আগের ছবিগুলি পরিচালনা করেছিলেন কবীর খান ও আলি আব্বাস জাফার।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close