দেশ

মোদিকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা সালমান খানের, সুশান্তের খুনি বলে কটাক্ষ নেটিজেনদের

মহানগর বার্তা ওয়েবডেস্ক: ৭০ তম বর্ষে পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর মোদী । প্রতি বছরের ন্যায় দেশ বিদেশ থেকে আসছে জন্মদিন উপলক্ষ্যে আন্তরিক শুভেচ্ছা বার্তা। শুধু রাজনৈতিক মহলই নয় বি-টাউন থেকেও এসেছে অনেক শুভেচ্ছা বার্তা।

এদিন নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা পাঠান প্রতিবেশী দেশ নেপালের প্রধানমন্ত্রী কে পি ওলি। তিনি বলেন, সম্পর্কের বুনিয়াদ শক্ত করতে দুই দেশ কথাবার্ত ছবি এগোচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি কে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপনি সর্বদা সুস্থ থাকুন এবং দীর্ঘায়ু হোন। আমি আশা করি আপনার দক্ষ নেতৃত্বে ভারতের সম্মান আকাশের সীমাহীন উচ্চতায় স্পর্শ করুক।

অপরদিকে , বিদেশমন্ত্রী এস জয়শংকর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন পালনে গোটা দেহ যোগ দিক। বিশ্বমঞ্চে ভারতকে দাঁড় করিয়েছে তাঁর নেতৃত্ব। তাঁর সুস্বাস্থ্য কামনা করুন, এবং তিনি যাতে আরও বহু বছর দেশের সেবা করতে পারেন সেই প্রার্থনা করুন।

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং মোদীকে শুভেচ্ছার মাধ্যমে প্রশংসা করেছেন, ট্যুইটে লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তাঁর নেতৃত্বে ও দৃঢ় সিদ্ধান্তে ভারত বিশেষ উপকৃত হয়েছে। গরীব ও পিছিয়ে পড়াদের ক্ষমতায়নে তিনি প্রতিনিয়ত কাজ করে চলেছেন। তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।’

বিরোধী পার্টি কংগ্রেসের সাংসদ রাহুল গান্ধীও জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন, তিনি ট্যুইট করে বলেন, নরেন্দ্র মোদীজি জন্মদিনের শুভেচ্ছা রইল। এছাড়া বি-টাউন থেকে শুভেচ্ছা জানিয়ে ভাইজান তথা সালমান খান।

https://twitter.com/its_amitkumar/status/1306584371646799874?s=19

ট্যুইটে মোদীজির সাথে তাঁর ছবি দিয়ে সেখানে সলমন খান লেখেন, মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আপনার জন্য রইল জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। অভিনেতার এই শুভেচ্ছা বার্তা পাঠানোর পরপরই সুশান্ত সিং রাজপুতের খুনি বলে আক্রমন শুরু হয় সলমন খানকে। সরাসরি খুনি বলেই সলমন খানকে তোপ দাগে নেটিজেনের একাংশ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close