বিনোদন

“যুদ্ধ জয় করতে পেরে খুশি”, সুস্থতার খবর দিয়ে ট্যুইট ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্তের

মহানগরবার্তা ওয়েবডেস্ক: ভালো আছেন অভিনেতা সঞ্জয় দত্ত। আগের থেকে এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নিজের সুস্থতার খবর জানান তিনি। তাঁর পোস্টে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভক্তরা।

কিছুদিন আগেই সামনে এসেছিল সঞ্জয় দত্তের অসুস্থতার খবর। জানা গিয়েছিল, দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত বলিউডের এই জনপ্রিয় তারকা। তাঁর ফুসফুসের ক্যান্সার চতুর্থ পর্যায়ে পৌঁছে গিয়েছে বলেও খবর পাওয়া গিয়েছিল। তাঁর চিকিৎসা শুরু হয়েছিল।কেমোথেরাপি চালু করা হয়েছিল বলেও জানা গিয়েছিল বিশেষ সূত্রে।তারপর থেকেই অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ আর আশঙ্কার প্রহর গুনছিলেন সঞ্জয় ভক্তরা।

বুধবার নিজের স্বাস্থ্যের উন্নতির কথা সোশ্যাল মিডিয়ায় জানান অভিনেতা। নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “গত কয়েক সপ্তাহ আমার জন্য খুবই কঠিন ছিল। কিন্তু ভগবান সবচেয়ে শক্তিশালী যোদ্ধাকেই সবচেয়ে কঠিন যুদ্ধ লড়তে বাধ্য করেন। আজ এই যুদ্ধ জয় করতে পেরে আমি খুশি।” নিজের সন্তানের জন্মদিন উপলক্ষ্যে আজকের দিনটাকেই তিনি সুখবর দেওয়ার জন্য বেছে নিয়েছেন, জানান তাও।

https://twitter.com/duttsanjay/status/1318844135348948993?s=20

শুধু তাই নয়, তিনি নিজের এই পোস্টে ধন্যবাদ জানান তাঁর পরিবার, বন্ধু বান্ধব এবং সমস্ত ভক্তদের, যাঁরা কঠিন সময়ে তাঁর পাশে থেকেছেন। এছাড়াও তাঁর চিকিৎসক ডক্টর সেবন্তী এবং তাঁর টিমকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত।

গত আগস্ট মাসে তীব্র শ্বাসকষ্ট সহ সঞ্জয় দত্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপরেই সামনে আসে তাঁর ফুসফুসে ক্যান্সারের কথা। প্রাথমিক ভাবে কিছুটা সুস্থ হয়ে ওঠার পর তিনি এবং তাঁর স্ত্রী মান্যতা দুবাইতে উড়ে যান তাঁদের সন্তানদের কাছে।

এর মাঝেই সঞ্জয় দত্তের একটি চিকিৎসাধীন অবস্থার ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাতে অভিনেতার রোগাক্রান্ত চেহারা দেখে উদ্বিগ্ন হয়ে ওঠেন তাঁর ভক্তরা। সকলেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করেন। আজ নিজের সুস্থতার খবর দিয়ে তিনি নিঃসন্দেহে হাসি ফোটালেন সমস্ত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের মুখে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close