বিনোদনরাজনীতিলাইফস্টাইল

‘গুজরাটের আহমেদাবাদকে মিনি পাকিস্তান বলার সাহস আছে?’, কঙ্গনাকে চ্যালেঞ্জ সঞ্জয় রাওতের

মহানগর বার্তা ওয়েবডেস্ক: বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সাথে তুলনা করেন। এই ঘটনার জেরে পাল্টা তোপ দাগেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। এই সংঘর্ষের কারণে সরকারী ক্ষেত্রেও এক বিতর্কের বাতাবরণ তৈরী হয়। সঞ্জয়, কঙ্গনাকে বলেন আহমেদাবাদকে ‘মিনি পাকিস্তান’, বলার সাহস আছে কীনা? যার ফলে এবার গুজরাট বিজেপির নজরে শিবসেনা নেতা।

গতকাল গুজরাট বিজেপি, আহমেদাবাদকে ‘মিনি পাকিস্তান’ আখ্যা দেওয়ার অভিযোগে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে ক্ষমা চাইতে বলেন। এবং
পার্টির মুখপাত্র ভরত পান্ড্য, রাউতের এই বক্তব্যের নিন্দা জানিয়ে একটি বিবৃতি প্রকাশ করেন। পান্ড্য বিবৃতিতে বলেন, “ সর্দার ৫৬২ টি রাজ্যকে একীভূত করে দেশকে শক্তিশালী করেছেন। তিনি নিজের রাজনৈতিক সাহসিকতার মধ্য দিয়ে জুনাগড় ও হায়দরাবাদকে ভারতের ভিতরে রাখতে সফল হন। কাশ্মীর থেকে ৩৭০ অনুচ্ছেদ সরিয়ে ভারতে কাশ্মীরকে সংহত করার তাঁর (সর্দারের) স্বপ্ন গুজরাটের নরেন্দ্রভাই মোদী এবং অমিতভাই শাহ পূরণ করেছেন। এবং তাই, দেশের ঐক্য ও অখণ্ডতায় গুজরাটের অবদানের কথা অবশ্যই মনে রাখতে হবে, ”

পাণ্ড্য এও বলেন যে গুজরাটকে অপমান করার উদ্দেশ্যে রাউত আহমেদাবাদকে টার্গেট করেছে। “তাঁর (রাউতের) উচিত গুজরাট, আহমেদাবাদ এবং আহমেদাবাদের লোকের কাছে ক্ষমা চাওয়া।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close