দেশবিনোদন

সারা আলি খানের ড্রাগ নেওয়ার রহস্য ফাঁস! এনসিবি দফতরে ডাক পড়বে অভিনেত্রীর?

মহানগর বার্তা ওয়েবডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে মাদকচক্রে রিয়া চক্রবর্তীকে গ্ৰেফতারের পর থেকে উঠে আসছে নামজাদা বলিউড সেলিব্রিটির নাম। এদের মধ্যে নার্কোটিক্স কনট্রোল বোর্ডের তদন্তে উঠে এসছে সইফ-কন্যা সারা আলি খানের নামও। আগামীদিনে নার্কোটিক্স কনট্রোল বোর্ডের তরফে সারা আলি খানকে ডেকে পাঠানোর জল্পনা ক্রমশ স্পষ্ট হচ্ছে।

রিয়া চক্রবর্তীর জেরায় উঠে এসছে অনেক নতুন তথ্য। জানা যায় কেদারনাথ ছবির সময় থেকেই তারা একসঙ্গে ড্রাগ দিতেন। এমনকি রিয়া চক্রবর্তীর একসময়ের প্রিয় বন্ধু ছিলেন সইফ-কন্যা সারা। গ্রেফতার হওয়ার পরে রিয়া বলেন, নিয়মিত মাদক সেবন করেন সারা আলি খান। এবং এর পাশাপাশি মাদকের কারবারি ও পাচারকারীদের সঙ্গেও তাঁর নিয়মিত যোগাযোগ রয়েছে। এই মন্তব্যের পরই সইফ-কন্যার ব্যাপারে সতর্ক নার্কোটিক্স কনট্রোল বোর্ড।

সূত্র মারফত জানা যাচ্ছে রিয়া চক্রবর্তী, সারা আলি খান সহ রকুলপ্রীত সিং, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের বন্ধু এবং প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার এবং পরিচালক মুকেশ ছাবরার নামও করেছেন। সূত্র মারফত এও জানা যাচ্ছে সুশান্তের মৃত্যুতে মাদক যোগের ঘটনায় ২৫ জন বলিউড তারকাকে নাকি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে নারকোটিক্স ব্যুরো। এছাড়া ১৫ জনের উপর বিশেষ ভাবে নজর রেখেছে নারকোটিক্স ব্যুরো।

প্রসঙ্গত, ১৪ই জুন নিজের বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের মৃত্যুর পরপরই বলিউডে নেপোটিজম নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন কঙ্গনা। পাশাপাশি তিনি প্রথম সারির একাধিক তারকার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগও এনেছেন। বলিউডে বরাবরই স্পষ্টবক্তা হিসেবে পরিচিত কঙ্গনা রানাওয়াত, পরিচালক-প্রযোজক করণ জোহর, রণবীর কাপুর, রণবীর সিং, আদিত্য চোপড়া, মহেশ ভাট, রাজীব মাসান্দ ও আরও অনেকের নামেই বিস্ফোরক সব অভিযোগও এনেছিলেন। এমনকি তাঁদের ড্রাগ টেস্টের দাবিও জানিয়েছেন এই বলিউড ক্যুইন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close