খবররাজ্য

‘বাম আমলের ফাইলগুলোও চুরি করে বেচে দিয়েছে’, তৃণমূলকে কটাক্ষ শতরূপের

মহাগর বার্তা ডেস্ক : নিয়োগ নিয়ে অভিযোগ ছিল অনেক দিন ধরেই। তবে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর কার্যত নয়া মোড় নেয় নিয়োগ দুর্নীতি। শুধু পার্থ একা নন, নিয়োগ দুর্নীতির শিকড় খুঁজতে গিয়ে কেন্দ্রীয় সংস্থার হাতে গ্রেফতার হয়েছেন এসএসসি-র প্রাক্তন কর্তা, কেলেঙ্কারির ‘মিডলম্যান’ সহ অনেকেই।নিয়োগ দূর্নীতি নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি।

একুশে জুলাইয়ের মঞ্চ থেকে নিয়োগ দুর্নীতির অভিযোগ নিয়ে বিরোধীদের একহাত নেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সরাসরি বিকাশ রঞ্জন ভট্টাচার্যের নাম নিয়ে আক্রমণ শানান তিনি। এমনকী পুরানো ফাইল বের করার হুঁশিয়ারিও দেন।

আবার সোমবার শিক্ষা-রত্ন সম্মান প্রদান অনুষ্ঠানের মঞ্চ থেকে এই একই ইস্যুতে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। যদিও তাঁর গলায় শোনা গেল এক অন্যরকম সুর।

মুখ্যমন্ত্রীর দাবি, বাম আমলের কোনও আলমারি, কোনও ফাইল খুঁজে পাওয়া যায় না। মমতার দাবি,”সিপিএম আমলের একটা কাগজ, একটা আলমারি পাবেন না। কাগজ আছে বলেই তো ভুলটা ধরতে পারছেন। ওদের আমলের কোনও কাগজ নেই। আমরা কোনও কাগজ, ফাইল, আলমারি পাইনি। আমরা কিচ্ছু দেখতে পাইনি।”

মুখ্যমন্ত্রী এ হেন দু’রকম মন্তব্যকে হাতিয়ার করে এবার আসরে নামল সিপিএম নেতা শতরূপ ঘোষ। এদিন মুখ্যমন্ত্রীকে নিশানয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন শতরূপ ঘোষ। তিনি লেখেন,”২১শে জুলাই পাগলু ডান্স ফেস্টিভালের দিন মঞ্চে দাঁড়িয়ে চিৎকার করলেন,বামফ্রন্ট আমলের সব ফাইল আছে। খুলবো?” তার দেড় মাস পর বলছেন, “বাম আমলের কোনো ফাইল নেই। তাই ওদের ধরতে পারছি না।” মাঝের এই কয়েকদিনে ফাইলগুলোও চুরি করে, বেচে, কাটমানি খেয়ে নিয়েছেন বোধহয়।

যদিও শতরূপ ঘোষের এই সোশ্যাল মিডিয়া পোস্ট সম্পর্কে এখনও পর্যন্ত তৃণমূল নেতৃত্বের পক্ষ থেকে কোনরকম মন্তব্য পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close