বিনোদন

‘এই সুন্দর পৃথিবীতে ধর্ম নিয়ে ভাবতে চাইনা’, ভাইরাল শাহরুখের মন্তব্য

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ গোটা দেশ শাহরুখ খানকে (Shahrukh Khan) চেনে কিং খান নামে। অনুরাগীদের কাছে তিনি এসআরকে। কিন্তু স্বয়ং শাহরুখ কী মনে করেন তাঁর নাম নিয়ে? ২০০৯ সালে একটি সাক্ষাৎকারে এই প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন তিনি। যে কোনো প্রশ্নেই তিনি বরাবরই স্পষ্ট বক্তা। সেই সাক্ষৎকারেই শাহরুখ খান (Shahrukh Khan) জানিয়ে দেন নামে তাঁর ‘কিছু যায় আসেনা’।

https://www.instagram.com/reel/CgRADNFlrhW/?utm_source=ig_web_copy_link

২০০৯ সালে ওই সাক্ষাৎকারে শাহরুখ খানকে (Shahrukh Khan) প্রশ্ন করা হয় তাঁর নাম শাহরুখ খান (Shahrukh khan) না হয়ে যদি শেখর রাধা কৃষ্ণ হতো, তাহলেও কি দর্শকের থেকে এমন ভালোবাসা পেতেন? এই প্রশ্নের জবাবেই সপাটে তাঁর উত্তর ছিল, শাহরুখ খান (Shahrukh Khan) হোক বা শেখর রাধা কৃষ্ণ, দু’টো নামেই তিনি ভালোবাসার গন্ধ পান। এই সুন্দর পৃথিবীতে তিনি ধর্মীয় বিরোধীতা নিয়ে ভাবতে চাননা। নামের ভিত্তিতে সাফল্য আসেনা বলেও এই সাক্ষাৎকারে জানান কিং খান।

আরও পড়ুন: মূল্যবৃদ্ধির প্রতিবাদে পায়ে হেঁটে মালদা থেকে কলকাতায় এলেন যুবক, বাহবা দিলেন দেবাংশু

এই সাক্ষাৎকারেই শাহরুখকে প্রশ্ন করা হয়, ধর্ম বা আধ্যাত্মিকতা তাঁর সিনেমায় কী প্রভাব ফেলেছে? এর উত্তরে শাহরুখ জানান, ‘অভিনয়টাই আধ্যাত্মিকতা’। তবে তিনি এও জানান, “সিনেমা হিট হওয়ার জন্য এটা একমাত্র হাতিয়ার হতে পারেনা।”

আরও পড়ুন: প্ৰথম ভারতীয় হিসাবে রেকর্ড গড়লেন ‘সোনার ছেলে’, ডায়মন্ড লিগ মিট খেতাব জিতলেন নীরজ

তাঁর আসন্ন ছবি, পাঠান ও ডানকি ছবির মুক্তির জন্য আকুল হয়ে আছে কিং খানের ভক্তকুল। পাঠান ছবিতে তাঁর প্রথম লুক ছড়িয়ে পড়ার পরেই অধীর অপেক্ষায় তাঁর ভক্তরা। পাঠান ছবিতে ‘রোম্যান্স কিং’ এর ‘রাফ অ্যান্ড টাফ’ লুক নজর কেড়েছে সমালোচকদেরও। আগামী বছরে ২ রা জুন মুক্তি পাবে পাঠান। এই ছবিতে শাহরুখের সঙ্গে পর্দায় দেখা যাবে দক্ষিণী তারকা নয়নতারাকে। অন্যদিকে রাজকুমার হিরানী পরিচালিত ডানকি ছবিতে শাহরুখ জুটি বাঁধছেন তাপসী পান্নুর সঙ্গে।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close