খবরদেশ

লজ্জাজনক ঘটনা! ছাত্রীকে জনসমক্ষে অর্ধনগ্ন করে তাঁর ‘নোংরা’ পোশাক কেচে দিলেন শিক্ষক

মহানগর বার্তা ডেস্ক: ছাত্রীর পরনের পোশাক ‘নোংরা’ থাকায় সেটি খুলে নিজের হাতে কেচে দিলেন স্কুলের শিক্ষক। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের শাহদোল জেলার বারকালা গ্রামের আদিবাসী উন্নয়ন দফতরের অধীনস্থ একটি বিদ্যালয়ে। অভিযোগ, ১০ বছর বয়সী পঞ্চম শ্রেণীর সেই ছাত্রীকে প্রায় নগ্ন অবস্থাতেই দাঁড়িয়ে থাকতে হয় পুরো ঘটনার সময়ে। পরে ঘটনাটি সামনে আসতেই সাসপেন্ড করা হয় অভিযুক্তকে। অভিযুক্ত শিক্ষকের নাম শ্রবণকুমার ত্রিপাঠী।

জানা গেছে, ঘটনার দিন ওই ছাত্রীর জামা দেখে মনে হয়, সেটি দীর্ঘদিন কাচা হয়নি। এরপর নিজেই সেই জামা খুলে কেচে শুকোতে দেন। প্রায় দু ঘণ্টার বেশি অর্ধনগ্ন অবস্থায় সহপাঠী এবং শিক্ষকদের সামনে দাঁড়িয়ে থাকতে হয় ১০ বছরের সেই ছাত্রীটিকে।

এই ঘটনার ছবি তুলে স্কুলেরই হোয়াটসঅ্যাপ গ্রুপে গর্বের সাথে ‘স্বচ্ছতা মিত্র’ শিরোনাম দিয়ে শেয়ার করেছিলেন অভিযুক্ত শিক্ষক। পরে ছবিটি স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় সেটি দেখেই ক্ষেপে যান গ্রামের লোকজন। আদিবাসী কল্যাণ দফতরের সহকারী কমিশনার আনন্দ রাই সিনহার চোখেও পড়ে ছবিটি। এরপরেই তাকে সাসপেন্ড করে আদিবাসী উন্নয়ন দফতর। পুরো ঘটনার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন কমিশনার আনন্দ রাই সিনহা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close