দুনিয়া

“দেশের কল্যাণে আপনার কাজ প্রশংসিত”, মোদীকে জন্মদিন উপভোগ করার পরামর্শ শাহরুখের

মহানগর বার্তা ডেস্ক : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭২-তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। বাদ যাননি বলিউডের অভিনেতা অভিনেত্রীরাও। সকাল থেকেই শুভেচ্ছায় ভাসছেন তিনি। শনিবার বলিউড অভিনেতা শাহরুখ খান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সোশ্যাল মিডিয়া পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন। সাথে কিং খান(Sharuk Khan) লেখেন, “আমাদের দেশ এবং এর জনগণের কল্যাণে আপনার উৎসর্গ অত্যন্ত প্রশংসিত। আপনার সমস্ত লক্ষ্য অর্জনের জন্য আপনার শক্তি এবং স্বাস্থ্যের কামনা করি। একদিন ছুটি নিন এবং আপনার জন্মদিন উপভোগ করুন, স্যার। শুভ জন্মদিন নরেন্দ্র মোদী।”

আরও পড়ুন : “আপনি অবতার! রাম, কৃষ্ণ ও গান্ধীর মত অমর থাকবেন”,মোদীর জন্মদিনে আবেগতাড়িত কঙ্গনা

শাহরুখের(Sharukh Khan) পাশাপাশি একাধিক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে বিপক্ষ দলের হয়েও এদিন মোদীকে শুভেচ্ছা জানান কংগ্রেসের সহ সভাপতি রাহুল গান্ধী। তিনি টুইট করে বলেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।” রাহুলের পাশাপাশি তাঁর সহকর্মীরাও মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন। দ্রৌপদী মুর্মু, অমিত শাহ, অরবিন্দ কেজরিওয়াল থেকে শুরু করে একাধিক বিরোধী দলের নেতারা আজ মোদীকে নিয়ে টুইট করেছেন।

আরও পড়ুন: মনের ইচ্ছে, পায়ের জোর ! ৫৫ বছর বয়সে সাইকেলে বিশ্ব ভ্রমন করেছেন চেতলার পরিমল কাঞ্জি

উল্লেখ, আজ একাধিক কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর। সেই উপলক্ষেই সারাদিন নানা কাজে ব্যস্ত থাকবেন। এদিন মোদী চারটি গুরুত্বপূর্ণ ভাষণ দেবেন। পাশাপাশি বিশ্বকর্মা পুজো উপলক্ষে আইটিআই পড়ুয়াদের জন্য আয়োজিত একটি সম্মেলনেও অংশ নেবেন। প্রায় ৪০ লক্ষ শিক্ষার্থী এই প্রোগ্রামে অংশ নেবেন। সন্ধ্যাবেলায় জাতীয় লজিস্টিক নীতির ঘোষণা করবেন তিনি। এদিকে আজ সাত দশক পর ভারতে ফিরেছে চিতা। নামিবিয়া থেকে বিশেষ বিমানে গোয়ালিয়রে পৌঁছেছে ৮টি চিতা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ তাঁর জন্মদিনে মধ্যপ্রদেশের কুনো জাতীয় উদ্যানে চিতাগুলিকে ছাড়বেন। এছাড়াও দেশজুড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবন ও কাজের প্রদর্শনীরও আয়োজন করা হবে। দিল্লিতে জাতীয় অফিসে এর উদ্বোধনের দায়িত্বে রয়েছেন জেপি নাড্ডা।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close