রাজনীতিদেশ

উদ্ধভ ঠাকরেকে নিয়ে কার্টুন ছবি হোয়াটসঅ্যাপে দেওয়াতে প্রাক্তন নৌ-অফিসারকে মারধর শিবসেনার

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্ত চলাকালীন একধিক অভিযোগ এসেছে শিবসেনার বিরুদ্ধে। বিক্ষিপ্তভাবে বিভিন্নজনকে সেসবের বিরুদ্ধে সরবও হতে দেখা গেছে। এবার সেসব ছেড়ে ফের নতুন অভিযোগ মহারাষ্ট্রের শিবসেনার দিকে। গত শুক্রবার প্রাক্তন নৌ-কর্মকর্তাকে শিবসেনার ৮-১০ সদস্য মিলে মারধরের অভিযোগ ওঠে। জানা গেছে প্রাক্তন নৌ-কর্মকর্তার নাম মদন শর্মা। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠাকরের একটি কার্টুন ছবি শেয়ার করার জন্য শিবসেনার তরফে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ৬৫ বছর বয়সী এই নৌ-কর্মকর্তাকে মারধরের ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় এপার্টমেন্টের গেটের দিকে তিনি হেঁটে আসছেন। এরপর একদল তরুণ তাঁকে তাড়া করেন। তাড়া করে ধরে ফেলতেই তাঁকে মারধর করা শুরু করেন। ব্যক্তির জামা ছিড়ে ফেলা হয়।

ঘটনার পর স্থানীয় থানাতে এফআইআর করেন মদন শর্মা। তিনি বলেন যে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠাকরেকে নিয়ে একটি কার্টুন তিনি তাঁদের এলাকার হোয়াটসআপ গ্ৰুপে পাঠিয়েছিলেন। তারপরেই তাঁর কাছে একটি হুমিকির ফোন আসে। সেখানে তাঁর নাম ঠিকানা জানতে চাওয়া হয়। ফোনের ওপর প্রান্তের ব্যক্তির নাম কমলেশ কদম বলে জানান তিনি।

এফআইআর এর ভিত্তিতে কমলেশ কদম সহ ৬ জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তবে ২৪ ঘন্টার মধ্যেই জামিনে মুক্তি পেয়ে যান ৬ জন ব্যক্তি। অন্যদিকে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। এই ঘটনাকে অপ্রত্যাশিত ও শোচনীয় ঘটনা বলে উল্লেখ করেন তিনি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close