জেলা

করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারীর আরোগ্য কামনায় তারাপীঠে পুজো দিলেন সমর্থকরা

হুগলি: গতকাল ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশ থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি জানিয়েছিলেন এ রাজ্যে করোনার কমিউনিটি ট্রান্সমিশন ঘটেছে। শুধু সাধারণ মানুষেরাই নয়, রাজ্যের একের পর এক মন্ত্রী বিধায়করাও করোনায় আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যেই শাসকদল তৃণমূল তিনজন বিধায়ক করোনায় প্রাণ হারিয়েছেন। সেইসঙ্গে রাজ্যের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারী গত এক সপ্তাহ ধরে করোনা আক্রান্ত। আজ তার আরোগ্য কামনায় অনুগামীরা রাজ্যের নানা জায়গায় পুজো-পাঠ করেন।

গত ২৪ সেপ্টেম্বর মন্ত্রী শুভেন্দু অধিকারীর প্রথমে অ্যান্টিজেন টেস্ট করা হলে করোনা রিপোর্ট পজেটিভ আসে। এরপরেই তার আরটি-পিসিআর টেস্ট করা হয়। তার রিপোর্ট‌ও পজেটিভ আসলে শুভেন্দু বাবু হোম আইসোলেশনে চলে যান। তার পরিচিত সূত্রে খবর প্রথম দিন থেকেই করোনার মৃদু উপসর্গ থাকলেও ডাক্তারের পরামর্শে তিনি এখনও হোম আইসোলেশনেই আছেন। যদিও মন্ত্রীর মা গায়ত্রী দেবী করোনা পজিটিভ হলে তার বয়স ও স্বাস্থ্যের কথা ভেবে তাকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পূর্ব মেদিনীপুরের অধিকারী পরিবারে করোনার থাবা অবশ্য এর আগেই পড়েছিল। প্রথমে শুভেন্দু বাবুর ভাইপো ও বড় ভাই করোনা আক্রান্ত হন। যদিও তারা বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন।

 

এই পরিস্থিতিতে আজ বিভিন্ন জেলায় শুভেন্দু বাবুর অনুগামীরা পূজা-পাঠ সহ যাগযজ্ঞের মধ্য দিয়ে তার দ্রুত আরোগ্য কামনা করে। তারাপীঠে তারা মায়ের মন্দিরে মন্ত্রীর আরোগ্য কামনায় আজ বিশেষ পুজো আয়োজন করে। হুগলি জেলা শুভেন্দু অধিকারী ফ্যানস অ্যাসোসিয়েশনের আয়োজনে আজ তারাপীঠে মহেশ্বরের মাথায় জল ঢালা হয়। তৃণমূল নেতা অশোক মুখার্জী জানান যাতে দ্রুত মাননীয় মন্ত্রী সুস্থ হয়ে ওঠেন তাই এই পূজা-পাঠের আয়োজন। নিজের জেলা পূর্ব মেদিনীপুর সহ জঙ্গলমহলের নানান জায়গা থেকেও তার দ্রুত আরোগ্য কামনায় পূজা-পাঠের খবর পাওয়া গিয়েছে।

দলের অন্দরে জেলা পর্যবেক্ষক পথ তুলে দেওয়ার মধ্য দিয়ে শুভেন্দু অধিকারীর গুরুত্ব কমানোর চেষ্টার অভিযোগ যতই সামনে আসুক না কেন, এই ঘটনাগুলোই প্রমাণ করে দিচ্ছে এই হেভিওয়েট মন্ত্রির জনপ্রিয়তা শুধু পূর্ব মেদিনীপুরে নয়, পশ্চিমবঙ্গের নানা জেলায় তৃণমূল কর্মীদের মধ্যে ছড়িয়ে আছে। এখন অপেক্ষা অনুগামীদের প্রার্থনায় কত তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার ময়দানে নেমে পড়তে পারেন রাজ্যের পরিবহন মন্ত্রী।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close