বিনোদন

‘হাথরাসে উদাসীন কেন?’ করণ জোহরকে নিয়ে ফের ক্ষোভ সোশ্যাল মিডিয়ায়

মহানগরবার্তা ওয়েবডেস্ক:করন জোহরের উপর জনতার রোষ যেন থামতেই চাইছে না। ট্যুইটারে স্বাধীনতার পঁচাত্তর বছর উদযাপনের ইচ্ছা প্রকাশ করে ফের ট্রোলড হলেন বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করন জোহর। স্বাধীনতার পঁচাত্তর বছর উপলক্ষে ফিল্ম ফ্র্যাটার্নিটির পক্ষ থেকে দেশাত্মবোধক বিষয়বস্তু নিয়ে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন তিনি। তাতেই ফের একবার নতুন করে তাঁর সমালোচনায় মুখর হল ট্যুইটার জনতা।

 

ট্যুইটার ব্যবহারকারী জনগণের বক্তব্য, দেশ জুড়ে যখন হাথরাস কান্ড নিয়ে তুমুল আলোড়ন ও তোলপাড় চলছে, তখন সে ব্যাপারে সম্পূর্ণ উদাসীন করন জোহর। শুধু তাই নয়, এই পরিস্থিতিতে তিনি ফিল্ম ফ্র্যাটার্নিটির নতুন উদ্যোগের কথা ঘোষণা করছেন সোৎসাহে।

বস্তুত, গতকাল গান্ধী জয়ন্তীতে করন জোহর নিজের ট্যুইটার হ্যান্ডেলে ভারতবর্ষের স্বাধীনতার পঁচাত্তর বছর পূর্তি উপলক্ষে ফিল্ম ফ্র্যাটার্নিটির নতুন এই উদ্যোগের কথা ঘোষণা করেন। তাঁর এই পোস্টে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও রাজকুমার হিরানী, রোহিত শেঠির মতো বলিউড পরিচালকদের নাম উল্লেখ করেছেন। উল্লেখ করেছেন একতা কাপুর প্রমুখের মতো অভিনেত্রীকেও। কিন্তু তাঁর এই পোস্ট যে ট্যুইটার জনতা একেবারেই ভালো চোখে দেখে নি তা বলাই বাহুল্য। পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই উড়ে আসতে থাকে একাধিক সমালোচনা মূলক মন্তব্য। দেশ জুড়ে বিক্ষোভের পরিস্থিতির মাঝেই প্রধানমন্ত্রীর খাস মহলে ঢুকে থাকতে চাইছেন করন জোহর, এমনটাই অভিযোগ করা হয় তাঁর বিরুদ্ধে।

 

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বির্তকে জড়ান পরিচালনা করণ জোহর। তাঁর বিরুদ্ধে বলিউডে স্বজন পোষনের অভিযোগ ওঠে। মুহূর্তেই জনপ্রিয়তা হারান তিনি। সুশান্তের মৃত্যুর পর সামনে আসে বলিউডের অাভ্যন্তরীণ ড্রাগ চক্র। এনসিবি যখন সেই ড্রাগ চক্রের তদন্তে রত, তখনই সুযোগ বুঝে প্রধানমন্ত্রীর কাছে ভালো সাজতে চাইছেন করন, ট্যুইটার জনতা দাবি করেন এমনটাই। হাথরাস কান্ড নিয়ে কোনো শোক প্রকাশও করেন নি তিনি। এই উদাসীনতাই নতুন করে জনরোষের কারণ হয়েছে বলে মনে করা হচ্ছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close