দেশ

সুশান্তের মৃত্যুকে কাজে লাগিয়ে সুবিধা আদায় করছে কঙ্গনা, বিস্ফোরক অভিযোগ গায়িকা সোনা

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ সুশান্তের মৃত্যুকে কাজে লাগিয়ে সুবিধাবাদী হয়ে উঠেছে অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার বিস্ফোরক অভিযোগ আনলেন গায়িকা সোনা মহাপাত্র। অভিযোগ যে সমাধানের বহুযোজন দূরে থেকে কঙ্গনা কেবল নিজের স্বার্থে প্রশংসা কুড়োতে চান। ২০১৭ সালে এক খোলা চিঠিকে ঘিরে মূল বিতর্কের সূত্রপাত কঙ্গনা ও গায়িকা সোনার মধ্যে।

বর্তমানে প্রায় প্রতিদিনই কঙ্গনা তার সহকর্মীদের সম্পর্কে অসভ্য মন্তব্য করে চলেছেন। এবং বর্তমানে পরিস্থিতিকে কঙ্গনা ব্যবহার করছেন এবং ‘কীভাবে তিনি সমস্যাটি এক মাইল দূরে সরিয়ে নিয়েছিলেন’ সে সম্পর্কে ‘বিভ্রান্তিকর স্লভার’ দিচ্ছেন।

গায়িকা সোনা এদিন ট্যুইটে এক বিস্ফোরক অভিযোগ তোলেন কঙ্গনার বিরুদ্ধে। তিনি বলেন, “২০১৩ সালে কঙ্গনা যখন আমাকে বলেছিলেন, তখন তাঁর মুখ থেকে যে বিভ্রান্তিকর স্লোগান ছড়িয়ে পড়েছে তা আমাকে অবাক করে দিয়েছে। এবং আসল সমস্যাটি এক মাইল দূরে”।

গায়িকা সোনা এদিন এও বলেন, ‘অন্যকে গোল্ড ড্রিগার, মাফিয়া বিম্বো, সফট পর্ন স্টার বলা? একটি মর্মান্তিক মৃত্যুকে ব্যবহার করে নিজেকে দেশের উদ্ধারকারী প্রমাণ করা সুবিধাবাদের সবচেয়ে খারাপ কাজ। যা আপনাকে পুণ্য, ন্যায়বিচারের স্তম্ভ বা ‘হিন্দু সাংস্কৃতিক মূল্যবোধ’ এর পতাকাবাহক করে তোলে না। সবচেয়ে খারাপ দিকটি হাইলাইট করে,’।

তাঁর খোলা চিঠিতে গায়িকা সোনা, কঙ্গনার বিরুদ্ধে এও বলেন ‘প্রিয় কঙ্গনা, আমি সর্বদা উচ্চস্বরে, আপনার ব্যক্তিগত এবং জনসমক্ষে আপনার জন্য উৎসাহ দিয়েছি। দীর্ঘ সময়, আপনি রানী হয়ে ওঠার আগে আপনার গতিপথজুড়ে আপনার ভালবাসার জীবনের ব্যক্তিগত বিবরণ পুনরুদ্ধার করে, প্রকাশ্যে নোংরামি ধুয়ে ফেলা এবং পেশাদার পিআর ক্যাম্পেইনের জন্য আপনার নিম্নরুচির স্বাদ। এছাড়া নারীবাদী হিসাবে আপনার এক বড়ো বিভাজন তৈরি করা।’

প্রসঙ্গত, করণ জোহর, আলিয়া ভট্ট, জয়া বচ্চন, উর্মিলা মাটন্ডকার, অনুরাগ কাশ্যপ, শিবসেনা, মহারাষ্ট্র সরকার এবং রিয়া চক্রবর্তী সম্পর্কে নিয়মিত মন্তব্য করছেন কঙ্গনা। তিনি স্বরা ভাস্কর এবং তাপসী পান্নু বি-গ্রেড অভিনেতাদের বলেছিলেন আলিয়া বা অনন্যা পান্ডয়ের চেয়ে ভাল দেখাচ্ছে। তিনি সম্প্রতি উর্মিলাকে ‘একটি সফট পর্ন তারকা’ও বলেছিলেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close