আন্তর্জাতিকআম আদমি

ববি দেওয়ালের গান শুনে প্রেম, পঞ্চান্ন বছর বয়সী পাত্রের সাথে বিয়ে আঠারোর যুবতীর

মহানগর বার্তা ডেস্কঃ কথায় আছে, জন্ম-মৃত্যু-বিয়ে, তিন বিধাতা নিয়ে। সবটাই নাকি আগে থেকে ঠিক করা থাকে। তাই কিছুই বাধা হতে পারেনা প্রেমের পথেও। বয়সও নয়। আর যদি পছন্দ মিলে যায় তাহলে তো কথাই নেই। সম্প্রতি পাকিস্তানের একটি ঘটনা এই কথাই প্রমাণ করে দিয়েছে।

একটি ১৮ বছরের মেয়ে বিয়ে করেছে পঞ্চান্ন বছর বয়সী একজনকে। যাতে তাঁদের পরিবার ও প্রতিবেশীরাও অবাক। কিন্তু এই দম্পতি কাছাকাছি এসেছে গানের প্রতি তাঁদের ভালোলাগা থেকে। ববি দেওলের ছবি ‘বাদল’ এর গানই(Song) মিলিয়ে দিয়েছে দু’জনকে।

গানে ভরা প্রেমের ভুবন। ফারুখ আর মুসকানের এই প্রেমের আখ্যান সামনে এসেছে সম্প্রতি। পাকিস্তানের ইউটিউবার সৈয়দ বসিত আলি একটি অনুষ্ঠান করেন ‘ইউনিক কাপল’। এর মাধ্যমেই ঘটনাটি সামনে আসে। ফারুখ আর মুসকান সামনাসামনি বাড়িতে থাকতেন। গান পাগল ফারুখ অল্পবয়সীদের গলায় গান(Song) শুনতে ভালোবাসেন।

ফারুখ ও মুসকান, সূত্র: indiatimes.com

মুসকান নিজের মতো গান(Song) গাইতো বাড়ির বারান্দায়। যা শুনে ফারুখের ভালোলেগে যায়। সে ঘন ঘন মুসকানের বাড়ি যেতে থাকে ও তাঁকে বিভিন্ন উপহার দিতে থাকে।

আরও পড়ুন:সত্যজিৎ রায়ের হাত ধরে আসেন সিনে জগতে,  আজ মৃত্যুলোকের পথে ‘জন অরণ্য’-এর সোমনাথ 

বেশ কয়েকবার দেখা হওয়ার পরে মুসকান ভালোবাসার বিভিন্ন ইঙ্গিত দিতে থাকে ফারুখকে। মূলত ‘বাদল’ ছবির গান ‘না মিলো হামসে জাদা’ বারংবার গাইতে থাকে মুসকান। ববি দেওল ও রানি মুখার্জি অভিনীত এই ছবির গানই সেতু গড়ে দেয় মুসকান আর ফারুখের মধ্যে।

আরও পড়ুন:সাফল্যের দৌড় পাঁশকুড়া টু নয়ডা! টুইন টাওয়ার ধ্বংসের গবেষক দলে বাংলার যুবক মৃণাল ভৌমিক

মুসকানই প্রথম প্রেমের এই অনুভূতি টের পায়। যা বারবার গানের মাধ্যমে সে জানান দিচ্ছিলো ফারুখকে। ফারুখও সারা দেয় মুসকানের গান বার্তার। দু’জনের সম্পর্ক গভীর হতে থাকে। তারপরেই তারা সিদ্ধান্ত নেয় একসঙ্গে থাকার।

প্রেমের জোয়ারে, ছবি: indiatimes.com

এই গান(Song) পাগল দম্পতি জানিয়েছে তাঁদের পরিবার, বন্ধু, আত্মীয় সবাই বিরুদ্ধে ছিলো এই সম্পর্কের। কিন্তু তারা ঠিক করে বাকি কারো প্রয়োজন নেই। তাঁরা দু’জনে পারস্পারিক সম্মতি ও ভালোবাসা থেকেই বিয়ে করবেন। আপাততো সুখে সংসার করছেন এই দম্পতি।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close