বিনোদন

তোমার নতুন বাড়ি আর নতুন বই আমি আবার এনে দেব : বন্যায় সর্বহারা অঞ্জলির পাশে সোনু সুদ

মহানগর বার্তা ওয়েবডেস্ক: লকডাউনের শুরু থেকেই সাধারণ মানুষের কাছে একেবারে বাস্তবের হিরো হয়ে উঠেছেন অভিনেতা সোনু সুদ।পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো থেকে বেকারদের কাজে ফেরানো, বারবার অসহায় মানুষদের পাশে সাহায্যের ঝুলি নিয়ে এগিয়ে গেছেন সোনু। ট্যুইটারে বা হেল্প লাইন নম্বরে যখন যে যেমনভাবে সাহায্য চেয়েছেন, তখনই তার নিজের সর্বস্ব দিয়ে তাদের সাহায্যের জন্য প্রতিশ্রুতি দিয়েছেন অভিনেতা সোনু সুদ ।

পর্দার ভিলেন বাস্তবের হিরো সোনু ছত্তীসগড়ের মেয়েটির কান্না দেখে চুপ থাকতে পারলেন না। তিনি ফের ভিডিওটিকে রিট্যুইট করে লেখেন, “কান্না মুছে ফেল বোন। তোমার নতুন বাড়ি আর নতুন বই আমি আবার এনে দেব।” ছত্তীশগড়ের মেয়ের পাশে দাঁড়ালেন সোনু সুদ। এই ঘটনায় ফের একবার সকলে প্রশংসায় মাতলেন অভিনেতার।

দেশের একাংশ এখন প্রবল বন্যায় ভাসছে। এই অতিরিক্ত বৃষ্টির জন্যে নাজেহাল অবস্থা মানুষের,বন্যার জলে তলিয়ে গেছে অনেকেরই ঘর-বাড়ি। সম্প্রতি এরই মধ্যে হঠাৎ একদিন ছত্তীসগড়ের বিজপুরের কমলা গ্রামের একটি ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন জায়গাতে।

সেই ভিডিওটিতে দেখা গেছে, বন্যায় ভেসে গিয়েছে বাড়ি-ঘরসহ প্রায় বেশির ভাগ জিনিস ও। কিছু জিনিসপত্র জল থেকে তুলে এনে ডাঙায় তুলে রাখার চেষ্টা করা হয়েছে। এবং সেইসব জিনিসপত্রের মধ্যেও একটি মেয়ে শুধু তার ভিজে যাওয়া বই খুঁজতেই ব্যস্ত। ট্যুইটারে এই শেয়ার হওয়া ভিডিওতে জানানো হয়েছে, মেয়েটির নাম অঞ্জলি এবং সে নিজের স্কুলের বইগুলোকে বাঁচাবার চেষ্টা করছে। তাই,তা না পারার জন্য পাগলের মতো কাঁদছে। এই ভিডিও ভাইরাল করার সময় অনেকেই সোনু সুদকে মেনশন করে সাহায্য চেয়েছেন।

মেয়েটির কান্না দেখে আবারও নিজেকে আটকাতে পারলেন না, বাস্তবের হিরো সোনু সুদ। তিনি ভিডিওটিকে রিট্যুইট করে লেখেন, “কান্না মুছে ফেল বোন। তোমার নতুন বাড়ি আর নতুন বই আমি আবার এনে দেব।” ছত্তীশগড়ের অঞ্জলীর পাশে দাঁড়ালেন সোনু সুদ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close