দেশ

“আমার ছেলে ভারতে থেকে গায়ক হোক চাই না”, বলিউড নিয়ে ফের বিস্ফোরক সোনু নিগম

মহানগরবার্তা ওয়েবডেস্ক: দেশ জুড়ে উৎসবের আমেজ শেষ হতেই ফের বিস্ফোরক মন্তব্য করে বিতর্কে জড়ালেন সোনু নিগম। ভারতীয় সঙ্গীত শিল্পের জগতে অন্যতম বিখ্যাত এই ব্যক্তিত্ব জানিয়েছেন, তিনি মোটেই এই দেশে সঙ্গীতকে কেরিয়ার হিসেবে বেছে নেওয়ার পক্ষপাতী নন। এমনকি তাঁর নিজের ছেলেকেও এই কেরিয়ার থেকে দূরে রাখতে চান বলে জানিয়েছেন সোনু নিগম।

এদিন একটি সাক্ষাৎকারে সোনু নিগম তাঁর ছেলে নিভান নিগমকে নিয়ে কথা বলেন। ছেলেকে নিয়ে তিনি যে অত্যন্ত গর্বিত তাও জানান সোনু। তিনি বলেন, “আমি চাই না আমার সন্তান বড় হয়ে গায়ক হোক। অন্তত ভারতে সে সঙ্গীতকে নিজের পেশা হিসেবে বেছে নিক, এমনটা তো একেবারেই চাই না। যদিও সে দেশ থেকে আমি আমার ছেলেকে বার করে এনেছি। এখন সে দুবাইতে।” পাশাপাশি ছেলের প্রতিভার কথা বলতে গিয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন তিনি। সংযুক্ত আরব আমিশাহীর প্রথম সারির গেমারদের মধ্যে নিভান একজন। সেখানে ‘ফোর্টনাইট’ নামের একটি গেমে সে দু’নম্বর স্থানে রয়েছে। তাকে কোনও বিষয়ে জোর করতে চান না, এমনটাই জানিয়েছেন সোনু নিগম।

বস্তুত, ভারতে থেকে সঙ্গীতকে কেরিয়ার হিসেবে বেছে নিলেও বারে বারেই এ দেশের সঙ্গীত জগতের প্রতি অভিমান ঝরে পড়েছে সোনু নিগমের। এদিনও তা নিয়ে কথা বলতে গিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন গায়ক। “আমার গান ‘অভি মুঝমে কহিঁ’-কে ভাল ভাবে প্রোমোট পর্যন্ত করা হয়নি। কিন্তু ভগবানকে ফাঁকি দেওয়া যায় না। ‘অগ্নিপথ’ ছবি থেকে আমার গাওয়া গানটিই সব চেয়ে বেশি জনপ্রিয় হয়। আর কোনও গান এ ভাবে সাড়া ফেলতে পারেনি”, বলেন তিনি। সেই সঙ্গে তাঁর অভিযোগ, এখন ইউটিউবে অরগ্যানিক ভিউয়ের আর কোনও দাম নেই। কেনা ভিউয়ের কদর অনেক বেশি।

প্রসঙ্গত উল্লেখ্য, বলিউডের উপর সোনু নিগমের বিরক্তি এর আগেও প্রকাশ্যে এসেছে। গত জুনে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড নিয়ে তৈরি হওয়া বিতর্কে অন্যদের সঙ্গে মুখ খুলেছিলেন তিনিও। বলিউড ইন্ডাস্ট্রিকে ‘মাফিয়া’দের আস্তানাও বলেছিলেন তিনি। জানিয়েছিলেন, শুধু অভিনয় জগতেই নয়, ‘রাজনীতি’ চলে সঙ্গীত জগতেও। তারপর নিজের ছেলের ভবিষ্যত সম্পর্কে করা বলতে গিয়েও ফের সেই ক্ষোভই উগরে দিলেন সোনু নিগম।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close