বিনোদন

গরিবের ত্রাতা! নিজের জন্মদিনে ৩ লক্ষ পেটের অন্নসংস্থানের ব্যবস্থা করলেন সোনু সুদ

মহানগর বার্তা ওয়েবডেস্ক: দেশে লকডাউনে আর্থিক অবস্থা নিম্নমুখী। পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে ছাত্রছাত্রী, বিপদে ত্রাতা হয়ে পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। সেই ত্রাতার আজ ৪৭তম জন্মদিনে, পরিযায়ী শ্রমিকদের জন্য ৩ লক্ষ কর্মসংস্থান তৈরির উদ্যোগ নিলেন সোনু সুদ।  লকডাউনে যাঁরা কাজ হারিয়েছেন তাঁদের জন্যই এই বিশেষ উদ্যোগ নিয়েছেন তিনি। একথা সোনু নিজেই সোশ্যাল মাধ্যমে জানিয়েছেন তিনি।

এইদিন সোনু বললেন, আমার জন্মদিনে একটা ছোট্ট উদ্যোগ”আমার তরফে ৩ লক্ষ চাকরির সুযোগের চেষ্টা Pravasirojgar.com । এখান থেকে পিএফ, ইএসআই সহযোগে কাজের সুযোগ পাওয়া যাবে। আমাকে সাহায্য করার জন্য  AEPC, CITI, Trident, Quesscorp, Amazon, Sodex, Urban Co কে ধন্যবাদ। এনাকা আমাকে সাহায্য করেছেন ”

বলিউডে কাজ করার পরেও যে জনপ্রিয়তা তার ধরাছোঁয়ার বাইরে থেকে গেছিল তার অধিক জনপ্রিয়তা তিনি পেয়েছেন সাধারণ মানুষের বিপদে তাদের পাশে দাঁড়িয়ে। সাধারণ মানুষের যেকোনো ছোটো বড়ো প্রয়োজনের খবর পৌঁছনো মাত্রই তিনি এগিয়ে গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এছাড়া সোশ্যাল মিডিয়াতে তাকে করা কিছু প্রশ্নের, মজার উওর দিতে দেখা যায় সোনুকে।

জানা যায় বেশ কিছুদিন আগে, মুম্বাইতে হৈচৈ পড়ে সাইক্লোন “নির্সগ” আঁচরে পড়তে পারে এই আশঙ্কাতে। সেই সময়, একটি ছেলে মিম শেয়ার করেছিলো যেখানে লেখা ছিল, “সোনু সুদ ‘নির্সগের’ জন্য অপেক্ষা করছে,যাতে তাকেও বাড়ি ফেরাতে পারে । সেই টুইটের উওরে তিনি বলেন ” ইসকো ভি ছোড় কর আতা হুঁ”। এভাবেই তিনি অল্প দিনেই মন জয় করেছেন সাধারণ খেটে খাওয়া মানুষদের।

https://www.instagram.com/p/CDQPeY-AJI1/?igshid=1qb6y9z924on0

প্রসঙ্গত, একজন মহিলা লকডাউনের জন্য বহুদিন সালোনে যেতে না পারায় অস্থির হয়ে সোনু সুদকে টুইট করেন । আড়াই মাসের উপর সালোনে যেতে পারেননি, তার জন্য কিছু একটা ব্যাবস্থা করতে। তার উত্তরে বললেন,” সালোনে গিয়ে এখন কাজটা কি, আমি তাদেরকেও নিজেদের গ্ৰামে পৌঁছে এসেছি,আপনি সেখানে যেতে ইচ্ছুক থাকলে , যোগাযোগ করুন।” এমনই অনেক মজার ঘটনা শেয়ার করেছেন তাঁর অনুরাগীরা।

আর একটি ঘটনা হল এক মহিলা লকডাউনে ২ মাস ধরে স্বামীর সঙ্গে থেকে থেকে ক্লান্ত হয়ে পড়েছিলেন। সোনুকে তিনি অনুরোধ করেন, হয় স্বামীকে অন্যত্র নিয়ে যেতে অথবা তাঁকে মায়ের কাছে রেখে আসতে। জবাবে সোনু বলেন, তাঁর প্ল্যান আরও ভাল, চলুন, দুজনকেই গোয়া পৌঁছে দিই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close