দেশভাইরাল

সাক্ষাৎ দেবদূত! পা ভাঙা যুবককে নতুন পা দান করলেন সোনু সুদ

মহানগর বার্তা ওয়েবডেস্ক: করোনা আবহে রাজ্যে ছড়িয়ে ছিটিয়ে থাকা পরিযায়ী শ্রমিকদের যখন অবস্থা ভয়াবহ, অন্য রাজ্য থেকে নিজ রাজ্যে ফেরার সকল পথ যখন বন্ধ তখই তাঁদের নিকট দেবদূতের ন্যায় আবির্ভাব হয় তামিল ও বলিউডের খলনায়ককের চরিত্রে অভিনীত খ্যাতনাম অভিনেতা সোনু সুদ। রিল লাইফে তিনি যেমন খল নায়ক হিসেবে সকলের কাছে তার পরিচিতি গঠন করেছে, ঠিক তেমনই রিয়েল লাইয়ে নায়ক হিসেবে সকলের মন জয় করে নিয়েছেন।

অতিমারীর পরিস্থিতিতে যখন কেউ কারোর পাশে এসে দাঁড়াতে নারাজ ঠিক তখনই সোনু সুদ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মানুষের জন্য। লকডাউনের জেরে মুম্বাইতে আটকে পড়া পরিযায়ী শ্রমিক সহ মোট ৩৫০ জন মানুষকে তাঁদের নিজের বাড়ি ফেরানর জন্য বাসের ব্যবস্থা করে দেন তিনি, আবার কখনও ট্রেনের ও প্লেনের ব্যবস্থাও করে দেন অনেকের জন্য। শুধু তাই করেই তিনি খ্যান্ত হন নি চালিয়ে গেছেন একের পর এক সমাজ সেবা মূলক কাজ। ৪০০ দুস্থ পরিবারকে টাকা দিয়ে তিনি সাহায্য করেছেন , যাদের বাড়িতে খাবার নেই তাঁদের খাবর পৌঁছে দিয়েছেন । মুম্বাইয়ে ভয়ানক ঘূর্ণি ঝড়ের ফলে ক্ষতিগ্রস্থ ১০০০ জন মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। এবং তিনি ও তার টিম ২৮,০০০ মানুষকে ঘূর্ণিঝড় আশার আগে তাঁদের নিরাপদ স্থানে পাঠিয়ে দিয়েছিলেন ও খাবারের ব্যবস্থাও করেছিলেন । পাঞ্জাবে ডাক্তারদের জন্য ১৫০০ পি পি ই কিট পাঠিয়েছিলেন।

https://twitter.com/SonuSood/status/1306799589534597120?s=19

এরপর থেকে দেশের বিভিন্ন প্রান্ত থেকে তার হেল্প লাইন নম্বরে , ট্যুইমাধ্যমে আসতে থাকে বিভিন্ন মানুষের সাহয্যের আর্তি। কখন ও আবার কোন ছোট বাচ্চা তার মায়ের কাছে যাওয়ার বায়না ধরলে তার বায়না পূরন করেন ।

ঠিক এই রকমই শুক্রবার তার কাছে একটি ২০ বছরের ছেলে সাহায্যের জন্য আর্তি জানায় ট্যুইটের মাধ্যমে, ছেলেটির নাম দীনেশ মানিকান্তা, ট্যুইটে তিনি লেখেন , “ হাই সোনু সুদ স্যার আমি দীনেশ মানিকান্তা আমার বয়স ২০ বছর । আমার সত্যিই আপনার সাহায়ের খুব প্রয়োজন কারন আমি একটি এক্সিডেন্টে আমার বা পা হারিয়েছি। ডাক্তার বলছেন কৃত্তিম পা লাগানোর জন্য যার খরচ ৭ লক্ষের উপরে। আমার পিতা মাতা দর্জির কাজ করে। প্লিজ স্যার।”

এই ছেলেটির কাতর মিনতি তিনি এড়িয়ে যেতে পারেননি। উল্টে তিনি রি ট্যুইট করে বলেন, “ এই সপ্তাহের মধ্যেই তুমি তোমার নতুন পা পাবে, জানিয়ে দাও তোমার মা বাবাকে । এই ঘটনা দিয়ে তিনি আবারও প্রমান করে দিলেন তিনি সত্যি হিরো। অভিনয় জগতে তিনি যতই খলনায়ক হন না কেন, বাস্তবে তিনিই আসল নায়ক।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close