দেশ

কুর্নিশ! গরিবের পাশে দাঁড়াতে নিজের ৮টি সম্পত্তি বন্ধক রাখলেন সোনু সুদ

মহানগরবার্তা ওয়েবডেস্ক: করোনা কালে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে গোটা দেশের আশীর্বাদ পেয়েছেন সোনু সুদ। বলিউড অভিনেতার চেয়েও একজন প্রকৃত মানবদরদী হিসেবে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে। পরোপকারের নজিরে ইতিমধ্যে আন্তর্জাতিক স্বীকৃতিও পেয়ে গিয়েছেন তিনি। কিন্তু তাঁর পরহিতব্রতে বিরাম আসে নি। বরং দিন দিন তাঁর সাহায্যের হাত যেন বড়ো হয়ে চলেছে আরও।

তবে সোনু সুদ সম্পর্কে এবার যে খবর সামনে এসেছে তা যেন ছাপিয়ে গেছে পূর্বের সমস্ত কীর্তিকেই। দুঃস্থ মানুষদের সাহায্যের জন্য নিজের সম্পত্তি বন্ধক রেখেছেন সোনু সুদ। মুম্বইয়ের জুহুতে সোনু মোট ৮টি সম্পত্তি বন্ধক রেখেছেন বলে জানা গেছে সূত্রের খবরে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, গত ১৫ সেপ্টেম্বর সোনু সুদ এবিষয়ে একটি চুক্তিপত্রে সই করেন। যার রেজিস্ট্রেশন হয়েছে ২৪ সেপ্টেম্বর। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের কাছে সোনু তাঁর ৮টি সম্পত্তি বন্ধক রেখে লোন নিয়েছেন বলে খবর।

বস্তুত, দীর্ঘদিন ধরেই বলিউড অভিনেতা সোনু সুদ যেভাবে এক কথায় গরিব মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছিলেন, তাতে অনেকের মনেই প্রশ্ন জাগছিল কীভাবে জোগাড় করছেন তিনি এত বিপুল পরিমাণ টাকা। এদিনের খবর সামনে আসতেই পরিষ্কার হল এর পিছনে লুকিয়ে থাকা অজানা কথা।

জানা গেছে, ইসকন মন্দিরের কাছে AB নায়ার রোডে অবস্থিত জুহুর শিবসাগর CGHS-এর গ্রাউন্ড ফ্লোরের ২টি দোকান এবং ৬টি ফ্ল্যাট বন্ধক রেখেছেন সোনু। সম্পত্তি বন্ধক রেখে লোন নেওয়ার ক্ষেত্রে ৫ লক্ষ টাকার রেজিস্ট্রেশন ফি দিতে হয়েছে অভিনেতাকে। চড়া সুদেই এই লোন নেওয়া হয়েছে। বন্ধক রাখা এই যাবতীয় সম্পত্তি সোনু সুদ ও তাঁর স্ত্রী সোনালীর নামে রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, সোনু সুদের কাছে সাহায্য চাইতে মানুষের প্রধান মাধ্যম হল সোশ্যাল মিডিয়া। অভিনেতা নিজেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষের কাছে পৌঁছোন।কিন্তু নিজের সম্পত্তি বন্ধক রাখার কথা তিনি কখনো কোথাও উল্লেখ করেননি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close