বিনোদন

“সুশান্ত বেঁচে থাকলে তাঁকে নিয়ে এই সার্কাস দেখে নিজেই হাসতেন”, বিস্ফোরক সোনু সুদ

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ করোনা আবহে গরীব–অসহায়দের পাশে অনেক তারকাই উদার হয়ে দাঁড়িয়েছেন, তবে সোনু সুদের মতন করে তাঁদের সমস্যা এভাবে কেউ বুঝতে পারেননি। দেশজুড়ে লকডাউন শুরুর পর থেকেই শিরোনামে তিনি। দিনের পর দিন বিভিন্নভাবে মানুষের মুশকিল আসান করেছেন। এবার কখনও শেষ না হওআ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে বলিউডে চলা বিতর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা।

সুশান্ত সিংয়ের আকস্মিক মৃত্যু নিয়ে যখন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে উথাল–পাতাল হয়ে যাচ্ছে, তখন সোনু সুদের মনে হয়েছে যে তাঁর সহকর্মীরা মনোযোগ পাওয়ার জন্য অতিরিক্ত ভণিতা করছেন। এক সাক্ষাতকারে সোনু জানান যে তিনি মনে করেন সুশান্তের মৃত্যুর আসল কারণ জানার চেয়ে মানুষ তাঁর মৃত্যুকে কেন্দ্র করে ব্যক্তিগত আক্রোশ মেটাচ্ছে। সোনু বলেন, ‘‌সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর সঠিক কারণের সন্ধান না করে বরং মানুষ এখন প্রতিদিনই নতুন নতুন বিষয় নিয়ে সরব হয়ে উঠছেন।’‌ সোনু সুদ এও মনে করেন যে এ ধরনের বিতর্ক এড়ানোর জন্য বলিউড ও টেলিভিশন অভিনেতা–অভিনেত্রীদের ঘাড়েই দায়িত্ব তুলে নিতে হবে।

সোনু সুদ বলেন, ‘‌আপনি যখন এ ধরনের প্ল্যাটফর্মে এসে এরকম কথাবার্তা বলেন আপনি বুঝতেও পারবেন না তার প্রভাব কীভাবে সাধারণ মানুষের ওপর পড়ে কারণ সে আপনাকে বিশ্বাস করে। একজন তারকা হিসাবে আমি অন্য তারকার কথা ভুলে গেলেও সাধারণ মানু কিন্তু ভোলে না।’‌ সোনু সুদ এও বলেন যে আজকে সুশান্ত বেঁচে থাকলে তাঁর নামে চলা সার্কাস দেখে তিনি নিশ্চয়ই হাসতেন। প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পরই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলিউডের স্বজন পোষণ ও মাদক যোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। প্রায় প্রতিদনই এক–একজন করে বলিউডের সেলেবরা হেনস্থা হচ্ছেন তাঁর কাছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close