মহানগররাজনীতি

ব্রেকিং: যুব মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফা সৌমিত্র খাঁয়ের, বিজেপিতে থাকছেন?

মহানগর বার্তা ওয়েবডেস্ক :যুব মোর্চার পদ থেকে ইস্তফা দিলেন সৌমিত্র খাঁ।সেকথা সোশ্যাল মাধ্যমে সৌমিত্র খাঁ নিজেই জানান। তবে বিজেপির কর্মী হিসেবে যে তাঁকে পাওয়া যাবে সেকথা নিজে পরিস্কার করে দেন। তবে হঠাৎ কেন এমন ছন্দপতন। সৌমিত্র খাঁ এর গলায় কীসের সুর। তা নিয়ে জল্পনা রাজনৈতিক মহলসহ সোশ্যাল মাধ্যমেও।

এদিন বিষ্ণুপুরের এই সাংসদ, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর মতানৈক্যের কথা স্বীকার করে নেন এক বিশিষ্ট সংবাদমাধ্যমে। এই দুই নেতাকে ব্যঙ্গ করে সৌমিত্রবাবু এও বলেন,গোটা বিজেপিটা তো এখন পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুর চালাচ্ছে। সংবাদমাধ্যমকে এপ্রসঙ্গে জানান, ‘যুব মোর্চার পদ আগেই ছাড়তে চেয়েছিলাম। অনেক তর্ক-বিতর্ক হয়েছে। বেশ কয়েকদিন আগেই দলীয় সংগঠনকে জানিয়েছিলাম। রাজ্য BJP যেভাবে চলছে, সেভাবে চললে মুশকিল আছে। BJP-র সঙ্গে থাকব। তবে এককেন্দ্রিক হয়ে যাচ্ছে’।

তবে কী এই মতানৈক্যই যুব মোর্চার পদ থেকে ইস্তফার কারণ?এখনও কোনো জল্পনারই অবসান হয়নি সৌমিত্রর বাবুর এই ইস্তফাকে কেন্দ্র করে।তিনি এদিন ফেসবুকে লেখেন, ‘আজ থেকে আমি আমার ব্যক্তিগত কারণে যুব মোর্চার রাজ্য সভাপতি পদ থেকে অব্যাহতি নিলাম। BJP-তে ছিলাম, BJP-তে আছি, আর আগামী দিনে BJP-তেই থাকব’।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close