মহানগর

হঠাৎই রাজভবনে সৌরভ গাঙ্গুলী! যোগ দিচ্ছেন বিজেপিতে? জোর জল্পনা রাজনৈতিক মহলে

মহানগরবার্তা ওয়েবডেস্ক: একুশের বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে, রাজনৈতিক বাদানুবাদে ততই উত্তপ্ত হচ্ছে বাংলার পরিস্থিতি। তবে ভোটের আগে যে এখনও বাংলার রাজনৈতিক মঞ্চে অনেক রঙ্গ বাকি আছে, ক্রমেই যেন স্পষ্ট হচ্ছে সেই ইঙ্গিত।

রাজনীতিতে দলবদলের জল্পনার মধ্যে এদিন আচমকাই রাজভবনে উপস্থিত হলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলীর রাজভবন সাক্ষাতের সঠিক কারণ এখনও স্পষ্ট নয়, তবে ইতিমধ্যেই তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

এদিন বিকেল ৪টে ৪০ মিনিট নাগাদ রাজভবন আসেন সৌরভ গাঙ্গুলী। প্রাথমিক ভাবে জানা গেছে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করতেই রাজভবন গিয়েছেন তিনি।

বস্তুত, সৌরভ গাঙ্গুলীর কাছে এর আগে বিজেপির তরফ থেকে যোগদানের জন্য আবেদন এসেছে। কিন্তু কখনোই এবিষয়ে খোলসা করে কিছু জানান নি ক্রিকেটের ‘মহারাজ’। তবে কি অবশেষে রাজনীতির ময়দানে পা রাখতে চলেছেন তিনি? আর সে বিষয়ে রাজ্যপালের সঙ্গে আলোচনা করতেই রাজভবন গিয়েছেন? প্রশ্ন উঠেছে একাধিক। অবশ্য এদিন রাজভবনে সৌরভ গাঙ্গুলী একাই এসেছেন। তাঁর সঙ্গে কোনোরকম রাজনৈতিক দলের নেতা বা কর্মীকে দেখা যায় নি।

প্রসঙ্গত উল্লেখ্য, সামনেই বিধানসভা নির্বাচন। কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী গেরুয়া পতাকা হাতে তুলে নিয়ে চমক দিয়েছিলেন রাজ্য রাজনীতিতে। এমতাবস্থায় সৌরভ গাঙ্গুলীও কি অনুরূপ কোনো চমকের জন্য অপেক্ষা করিয়ে রেখেছেন রাজ্যবাসীকে? বলা বাহুল্য, উত্তর মিলবে রাজভবন থেকে বেরোনোর পর তাঁর প্রতিক্রিয়াতেই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close