দেশমহানগররাজ্য

‘দ্রুত সুস্থ হয়ে উঠুন’, সৌরভের আরোগ্য কামনায় পুরীর সমুদ্র সৈকতে অসাধারণ স্যান্ড আর্ট

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের আকস্মিক অসুস্থতা শুধুমাত্র রাজ্যেই নয়, তোলপাড় শুরু করেছে গোটা দেশেই। দেশের নানা প্রান্ত থেকে প্রাক্তন ভারতীয় অধিনায়কের জন্য শুভাকাঙ্খীদের বার্তা আসছে অনবরত। সেই শুভকামনার বার্তাকেই আরো জোরালো করতে দেখা গেল এক অভিনব উদ্যোগ।

বিখ্যাত স্যান্ড আর্টিস্ট সুদর্শন পট্টনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় পুরীর সমুদ্র সৈকতে এক অসাধারণ বালি চিত্র নির্মাণ করেছেন। বিসিসিআই (BCCI) প্রেসিডেন্টের মুখ সুদর্শন পট্টনায়কের কীর্তিতে যেন হুবহু ফুটে উঠেছে। সৌরভের মুখের পাশে শিল্পী নিজের বার্তাটিও লিখে দিয়েছেন। তিনি লিখেছেন, “GET WELL SOON DADA”.

নিজের এই কীর্তিকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুদর্শন পট্টনায়ক। নিজের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে এদিন নিজের কীর্তির ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “দাদা, আপনি ভালো হয়ে উঠুন। আমরা আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। এটা পুরীর সমুদ্র সৈকতে আমার স্যান্ড আর্ট।”

সৌরভ গঙ্গোপাধ্যায়ের অনুগামীদের মধ্যে সুদর্শন পট্টনায়কের এই কীর্তি স্বভাবতই সাড়া ফেলেছে। ভক্তরা সকলেই এই অসাধারণ শিল্পে আপ্লুত। সোশ্যাল মিডিয়ায় এটি মুহূর্তে ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল বেলা ১১টা নাগাদ আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানা যায়, তাঁর মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে। তাঁকে শহরের বেসরকারি হাসপাতাল উডল্যান্ডসে ভর্তি করা হয়। এই খবর ছড়িয়ে পড়ার পরেই দেশ জুড়ে প্রবল আলোড়ন সৃষ্টি হয়। রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে ক্রীড়া জগতের তারকা সকলেই খোঁজ নেন ‘দাদা’র। যদিও হাসপাতাল সূত্রের খবরে জানা গেছে তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close