বিনোদন

২০২০-র সার্চ তালিকায় শীর্ষে সুশান্ত, শেষ কবে অভিনেতার মৃত্যুতে এই আবেগ দেখেছে বলিউড?

মহানগরবার্তা ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে আজ প্রায় ছয় মাস হতে চলল। ২০২০ সালে বলিউডকে কাঁদিয়ে যে সমস্ত তারকারা বিদায় নিয়েছেন চিরতরে, তাঁদের মধ্যে অন্যতম হলেন ‘কেদারনাথ’ অভিনেতা সুশান্ত। ইরফান খান থেকে শুরু করে ঋষি কাপুর, কারোর মৃত্যু শোকই সোশ্যাল মিডিয়ায় দীর্ঘস্থায়ী হতে দেখা যায় নি। অথচ মারা যাওয়ার পরেও মানুষের হৃদয়ে বেঁচে থাকার রেকর্ড গড়েছেন সুশান্ত সিং রাজপুত।

প্রিয় অভিনেতার আকস্মিক অকাল মৃত্যু মন থেকে মেনে নিতে পারেননি ভক্তরা। আর তাই আর পাঁচটা মৃত্যুর মতো কয়েক দিনের শোক পালনের পর কালের নিয়মে হারিয়ে যান নি সুশান্ত। তাঁর প্রতি সুবিচারের দাবিতে এখনও চলছে আন্দোলন, প্রতিবাদ। এমনকি সমীক্ষাও বলছে সুশান্ত সবার আগে ৷ (Yahoo’s Most Searched Personality List for 2020) এই তালিকায় শীর্ষস্থানে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। অর্থাৎ সার্চ ইঞ্জিনে এবছর সবচেয়ে বেশি খোঁজ করা হয়েছে প্রয়াত অভিনেতার।

শুধু তাই নয়, সকলের আগে আছেন অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীও। মেয়েদের মধ্যে সব থেকে বেশি সার্চ ক্যাটাগরিতে রিয়া চক্রবর্তীকে পাওয়া গিয়েছে ৷ ২০২০ সালের রিভিউয়ে তালিকা প্রকাশিত হয়েছে ৷ ব্যবহারকারীরা সব থেকে বেশি সার্চ করেছেন সুশান্ত সিং রাজপুতের নাম৷ মানুষের মনের গভীরে যে দীর্ঘস্থায়ী ছাপ ফেলেছে সুশান্তের ঘটনা, এই সমীক্ষায় তা আরো একবার স্পষ্ট হয়েছে।

২০২০ সালে বেশ কিছু রাজনৈতিক ব্যক্তিত্বও এই তালিকায় স্থান পেয়েছেন ৷ ২০১৭ সালের পরে প্রথমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই তালিকায় শীর্ষস্থান হারিয়েছেন ৷ এইবার নরেন্দ্র মোদি দ্বিতীয় স্থানে রয়েছেন ৷ তৃতীয় স্থানে রয়েছেন রিয়া চক্রবর্তী ৷ রাহুল গান্ধি, অমিতা শাহ, উদ্ধব ঠাকরে, অরবিন্দ কেজরিওয়াল, মমতা বন্দ্যোপাধ্যায়, অমিতাভ বচ্চনও রয়েছেন তালিকায়।

প্রসঙ্গত উল্লেখ্য, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয় চলতি বছরের জুন মাসে। তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। তার পর থেকেই এই মৃত্যু নিয়ে তোলপাড় শুরু হয় দেশ জুড়ে। আদেও আত্মহত্যা নাকি এর পিছনে খুনের রহস্য আছে প্রশ্ন ওঠে একাধিক।

বলিউডের মাদক চক্রের সঙ্গে যুক্ত থাকার অপরাধে সাময়িক ভাবে গ্রেফতার করা হয় অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকেও। কিন্তু তাঁর মৃত্যু রহস্যের তদন্তে এখনও পর্যন্ত কোনো সঠিক দিশা দেখাতে পারে নি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close