অফবিট

বউ পালালো বাপের বাড়ি, নিজের কাছে ফিরিয়ে আনতে জনসমক্ষে ধর্নায় স্বামী

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: বউকে শ্বশুর বাড়িতে ফিরিয়ে আনার জন্য ধর্না! পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার ঠেকুয়ার বাসিন্দা সৌমেন সুকুল এদিন স্ত্রী কে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে ধর্নায় বসলেন জনসমক্ষে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গড়ে ওঠা সম্পর্ক থেকে বিয়ে। তারপরই এই কান্ড। স্বামীর অভিযোগ কিছু দিন একসাথে থাকার পরই নানা ছুতোয় বাপের বাড়ি যায় তার স্ত্রী, তারপরই তার কাছে ফিরতে অনীহা জানায় সেই মহিলা।

জানা যায় মেয়ের বাড়িতে না জানিয়েই নন্দকুমার থানার ধিতাইবসান এলাকার বাসিন্দা অসীম কুইল্যার মেয়ে মনিদীপাকে বিয়ে করেন সৌমেন। পাছে বাড়ির লোক জেনে যায় তাই বিয়ের পর থেকে বেশিরভাগ সময় বাপের বাড়িতে থাকতো মনিদীপা। কিন্তুু তাতে অমত ছিল সৌমেনের। এবার নিজের বাড়িতে তাকে ফেরাতে শনিবার দুপুরে স্ত্রীর বাপের বাড়ির সামনে ধর্নায় বসেন স্বামী সৌমেন সুকুল।
ধর্নার প্ল্যাকার্ডে ছিল তাদের সম্পর্কের বিভিন্ন মুহূর্তের ছবি।

ধর্নার পাশাপাশি মনিদীপার বিরুদ্ধে সৌমেন নন্দকুমার থানায় অভিযোগও দায়ের করেন বলে সূত্রের খবর। ধর্নায় বসে সৌমেন সংবাদমাধ্যমকে দেওয়া বয়ানে বলেন “বিয়ের পর কিছুদিন আমার সাথে থাকার পর আর বাড়ি যেতে চাইছে না ও। তাই বাধ্য হয়ে আমি আমার বৌকে নিতে আসি। কিন্তুু বৌকে নিতে এলেই আমাকে এখানে মারধর করা হয়। এর সাথে জানতে পারি এই মেয়ে অনেকের সাথে এইরকম ব্যবহার করেছে। আমি আমার বৌকে বাড়ি নিয়ে যেতে চাই। যতক্ষণ না আমার সাথে বাড়ি যায় আমি এভাবেই বসে থাকবো এখানে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close