বিনোদন

সুশান্ত মৃত্যুর আগের শেষ কয়েক ঘন্টা! প্রত্যক্ষদর্শীর বয়ানে সামনে এল..

মহানগর বার্তা ওয়েবডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে শুরু হয় প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ পর্ব। প্রত্যক্ষদর্শীরা তাদের প্রাথমিক বিবৃতিতে কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) কে বলেছে, সুশান্ত মৃত্যুর ঠিক কয়েক ঘণ্টা আগে থেকেই কোনো খাবার খাননি, শুধুমাত্র পানীয় ফলের রস খেয়েছিলেন। এমনকি বেশিরভাগ সময়টাই তাঁর ঘরে বন্ধ থেকেছেন।

তবে সিবিআইয়ের সন্দেহ অনুযায়ী যদি সুশান্তকে হত্যা করা হয় তবে এই চার জনই এটি সম্পর্কে জানেন। আর আত্মহত্যা হলেও কারণটি সম্পর্কে এই চারজন না জানার কথা নয়। কারণ সুশান্তের মৃত্যুর সময় এই চারজনই উপস্থিত ছিলেন। এবং নীরজের বয়ান অনুযায়ী ওইদিন সকালে নীরজ সুশান্তের কুকুরটিকে বেড়াতে নিয়ে গেলেন এবং সকাল 8 টার দিকে ফিরে এলেন। অভিনেতা তার ঘর থেকে বেরিয়ে ঠান্ডা জল চান যা নীরজ তাকে দিয়েছিল। সুশান্ত হেসে জিজ্ঞাসা করলেন যে সবকিছু ঠিক আছে কিনা এবং হলটি পরিষ্কার হয়েছে কিনা। জিজ্ঞাসাবাদ পর্বে নীরাজ তার স্বীকারোক্তিতে এও জানায় সুশান্ত এমন এক স্বভাবের মানুষ, তার মন খারাপ হলেও কারও কাছে সেটা প্রকাশ করতেন না। পাশাপাশি দীপেশও তদন্তকারীদের বলেন যে ১৩ ই জুন রাতে সুশান্ত রাতের খাবার খেতে চাননি কেবল আমের সরবত চেয়েছিল।

প্রসঙ্গত, সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি এবং তার কর্মচারী নীরজ, কেশব এবং দীপেশ সাওয়ান্তকে নিরন্তর জিজ্ঞাসাবাদের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। ১৪ ই জুন তার বান্দ্রায় নিজের বাসভবনে অভিনেতার মৃত্যুকে ঘিরে সিবিআই তরফে তলব করা হয়েছে এই ফ্ল্যাটমেটদের। এই চারজনকেই মামলার মূল সাক্ষী হিসাবে গণ্য করা হচ্ছে। সহায়ক নীরজকে আট দিনেরও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, এবং সিদ্ধার্থকে সাত দিনেরও বেশি সময় ধরে, গৃহরক্ষক দীপেশকে পাঁচ দিনেরও বেশি সময় ধরে এবং চার দিন ধরে কেশবকে ঘিরে চলেছে জ্ঞিজ্ঞাসাবাদ পর্ব।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close