বিনোদন

ক্যান্সার আক্রান্ত ক্ষুদে ভক্তের জন্য নিজের হাতে খেলনা এনেছিলেন সুশান্ত, ট্যুইট দিদি শ্বেতার

মহানগর বার্তা ওয়েব ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ভাইয়ের স্মৃতি হাতড়ে বেড়াচ্ছেন দিদি শ্বেতা।আর সেই স্মৃতি রোমন্থনের টুকরো টুকরো কোলাজে ভরে উঠছে তাঁর ট্যুইটার হ্যান্ডেল। মানুষ হিসেবে তাঁর ভাই যে কত বড় মনের অধিকারী ছিলেন তার পরিচয় দিতে গিয়ে তিনি দেখিয়েছেন, কীভাবে ৩ বছর বয়সী এক ক্ষুদে ভক্তকে নিজের হাতে খেলনা কিনে এনে দিয়েছিলেন সুশান্ত। বাচ্চাটি ছিল ব্লাড ক্যান্সারে আক্রান্ত।এই ছবি পোস্ট করে সুশান্তের মৃত্যুর পর থেকে যারা তাঁর চরিত্রে কালি লাগানোর চেষ্টা করছে তাদেরকেও এক হাত নিয়েছেন শ্বেতা।

এদিন অসুস্থ ওই ক্ষুদে ভক্তের জন্য সুশান্তের আনা উপহারের ছবি ট্যুইট করে তিনি লিখেছেন, তাঁর ভাইয়ের মর্যাদার অবমাননা, তাঁর চরিত্র কলুষিত করার প্রয়াস যেন না করা হয়। কারণ এটাই সুশান্ত সিং রাজপুতের আসল রূপ। “এটাই সুশান্ত সিং রাজপুত, যাঁর প্রতি সুবিচারের জন্য আমরা সবাই লড়াই করছি।.. কখনো ওঁর মর্যাদাহানি করার চেষ্টা করবেন না। সুশান্ত চিরকালই আমাদের হিরো ছিল, আছে আর ভবিষ্যতেও থাকবে।” একই সঙ্গে ট্যুইটারে সুশান্ত মৃত্যু রহস্যের কিনারা করতে সিবিআই এর কাছে দাবিও জানান শ্বেতা সিং কীর্তি।

বস্তুত, গত জুন মাসে সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাটে মহেন্দ্র সিং ধোনির বায়োপিকখ্যাত এই অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এরপর থেকেই এই অস্বাভাবিক মৃত্যুর তদন্তের দাবিতে ছেয়ে যায় সোশ্যাল মিডিয়া। অবশেষে তদন্তের ভার দেওয়া হয় সিবিআই এর উপর। ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো তথা এনসিবি তরফ থেকে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাইকে গ্রেফতার করা হয়। কিন্তু অভিনেতার এই আকস্মিক মৃত্যু আদেও আত্মহত্যা,নাকি অন্য কোনো রহস্য আছে এর পিছনে, তার কোনো কিনারা করতে পারেন নি কেউই। বরং নানাদিক থেকে একাধিক সম্পর্ক, নিয়মিত মাদক সেবন প্রভৃতি অভিযোগ উঠেছে মৃত অভিনেতার বিরুদ্ধে।

এমতাবস্থায়, সময়ের গর্ভে যদি সুশান্তের মৃত্যুর তদন্তের দাবি তলিয়ে যায়, তাই তাকে আরো জোরদার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁর দিদি শ্বেতা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close