বিনোদন

ন্যায় বিচার চাই, সুশান্ত মৃত্যু মামলায় চার মাস পরেও হাল ছাড়তে নারাজ ভক্তরা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা নিয়ে বিতর্ক থামছে না কিছুতেই। অভিনেতার মৃত্যুর চার মাস পরেও সোশ্যাল মিডিয়ায় তাঁর জন্য সুবিচারের দাবিতে সোচ্চার সুশান্ত ভক্তরা। এই মামলার তদন্ত যেন আরো দ্রুত করা হয়, সেই দাবিও উঠেছে নেট নাগরিকদের একাংশের তরফ থেকে।

জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্তের ভার এখন আরোপিত হয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের উপর। সিবিআই যাতে এই মামলার তদন্ত করে দ্রুত তা নিষ্পত্তি করে, সেই দাবিতেই এখন সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ার জনগণ। তাই এখন ট্যুইটারের নতুন ট্রেন্ড, “CbiSpeedUpSsrCase”।

শুধু তাই নয়, সিবিআইকে সুশান্ত মৃত্যু মামলা নিয়ে তাড়া দেওয়ার পাশাপাশি অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগও থামেনি এখনও। এদিন জনৈক সুশান্ত ভক্ত ট্যুইটারে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এনেছেন নতুন অভিযোগ। তিনি লিখেছেন, রিয়া চক্রবর্তী সুশান্ত সম্পর্কিত বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যাবলী নষ্ট করে দেওয়ার জন্য আইটি প্রফেশনাল কর্মীদের পাঠিয়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের বন্ধু এবং অভিনেতা সিদ্ধার্থ পিঠানি এবং অভিনেতার বাড়ির প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও এই ঘটনার সাক্ষী ছিলেন বলে দাবি করেছেন জনৈক ওই সুশান্ত ভক্ত।

সুশান্তের বাড়ি থেকে ৮টি হার্ড ডিস্ক রিয়া নষ্ট করেন এবং অভিনেতা সে ব্যাপারে প্রশ্ন করলে রিয়া তাঁকে সবার সামনে হুমকিও দেন বলে অভিযোগ।এমনই নানা অভিযোগ তুলে প্রয়াত অভিনেতার সুবিচারের দাবিতে চলছে প্রতিবাদ।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই জেল থেকে জামিনে মুক্তি পেয়েছেন সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। তাঁকে বলিউডের মাদক চক্রের সঙ্গে যুক্ত থাকার অপরাধে গ্রেফতার করেছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। প্রায় এক মাস জেলের ঘানি টানার পর অবশেষে ছাড়া পান রিয়া। এছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় খুনের তত্ত্বকেও খারিজ করে দেওয়া হয়েছে। কিন্তু কিছুতেই হাল ছাড়েননি সুশান্ত ভক্তরা। নানা জায়গায় প্রতিবাদ মিছিলের সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জারি রেখেছেন তাঁরা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close