বিনোদন

সুশান্ত মামলায় মাদক পাচার কাণ্ডে গ্রেফতার তিন,যুক্ত রিয়ার বাবাও! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

মহানগর বার্তা ওয়েবডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় ফের নয়া মোড়। যোগসূত্র মারফত মাদক পাচারকারী তরফে এবার উঠে এল রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর নাম। পাশাপাশি ওই মাদক পাচারকারীদের মধ্যে তিনজনকেই ইতিমধ্যে গ্ৰেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ধৃতদের মধ্যে উঠে এসছে জায়েদ, বসিত ও ফৈয়াজ আহমেদের নাম। এই তিন ধৃতের জেরা পর্ব চললে, জেরার মুখে জায়েদ দাবি করেন, রিয়ার ভাই সৌভিক তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন।

এমনকি প্রকাশ্যে আসে সৌভিকের সাথে ওই ধৃতের আলাপচারিতার ধরনও। ধৃত জায়েদ বলেন, উভয়ের (সৌভিক ও জায়েদ) ডুবিস’, ‘বুম’-সহ একাধিক ‘কোড ল্যাঙ্গুয়েজের’ মাধ্যমে মাদকের লেনদেন চলত। এছাড়া সৌভিকের পাশাপাশি রিয়ার বাবা ইন্দ্রজিতের যোগসূএও স্পষ্ট হচ্ছে। সৌভিকের সঙ্গে মাদক পাচারকারী জায়েদের যে হোয়াটস অ্যাপের কথপোকথন উঠে এসেছে তাতে এই সম্ভাবনা জোরালো হচ্ছে যে ইন্দ্রজিত তার পরিবারের সঙ্গে মাদকচক্রের এই যোগসূত্রের কথা জানতেন।

এবং এই মাদক সূত্রের আরো গোপন তথ্য প্রকাশ্যে আনার স্বার্থে এবার জাতীয় স্তরের এক বিলিয়ার্ড এবং স্নুকার খেলোয়াড়কেও জিজ্ঞাসাবাদ শুরু করা হয়ে গিয়েছে। প্রসঙ্গত, রিয়ার সঙ্গে এই খেলোয়াড়ের মাদক নিয়ে কথপোকথনের প্রত্যক্ষ প্রমাণ উঠে এসেছে। এমনকি রাজস্থানের উদয়পুরের এক বিয়ে বাড়িতে গিয়ে ঋষভ ঠক্কর নামে ওই খেলোয়াড়ের সঙ্গে রিয়া চক্রবর্তীর যে মাদক নিয়ে কথপোকথন হয়, সেই সূত্র ধরেই মঙ্গলবার প্রায় টানা ৮ ঘণ্টা ধরে ঋষভকে জিজ্ঞাসাবাদ করে ইডি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close