বিনোদনভাইরাল

বড়ো খবর: বান্ধবী রিয়ার বিরুদ্ধে এবার FIR দায়ের করলেন সুশান্তের বাবা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঘটনায় নয়া মোড়। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এবার FIR দায়ের করলে অভিনেতার বাবা। জানা যাচ্ছে পটনা থানায় এফআইআর দায়ের কেকে সিং এর। মঙ্গলবার পটনার রাজীব নগর থানায় তিনি রিয়ার বিরুদ্ধে সুশান্তকে এই কঠিন পদক্ষেপের প্ররোচনা দেওয়ার অভিযোগ আনেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং জানান, রিয়া সুশান্তের কাছ থেকে প্রচুর পরিমাণ টাকা নিয়েছিল এবং সেখান থেকেই চাপের মুখে পড়ে সুশান্ত এই কঠিন পদক্ষেপ নিতে বাধ্য হয়। জানতে পারা যায় সুশান্ত এবং রিয়া একবছরেরও বেশি সময় ধরে ডেটিং করছিলেন। সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটেই থাকতেন রিয়া। ১৪ জুন সুশান্তর এই পরিস্থিতির ঠিক আগের মুহুর্তে রিয়া ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যান, এবং অন্যত্র থাকতে শুরু করেন।

প্রসঙ্গত, পটনা পুলিশ খুব শীঘ্রই মুম্বইয়ের ডেপুটি পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করবে এমনটাই জানিয়েছেন কেকে। অভিনেতার বাবার এই সিদ্ধান্ত ঘটনার এক নিঃসন্দেহে নয়া মোড়। এখন অভিনেতার এই পরিস্থিতির কারণে সিবিআই তদন্তের দাবিতে উত্তাল অভিনেতার পরিবারসহ ফ্যানমহল। সত্যের পথ দুর্গম তবে কঠিন নয়। এই ঘটনার কিনারা কোথায় তা কেবল সময়েরই অপেক্ষা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close