বিনোদন

সুশান্তের পরিবারের তরফে ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে সন্দেহ প্রকাশ! প্রশ্নের মুখে বিএমসি

মহানগর বার্তা ওয়েবডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় প্রতিদিন প্রকাশ্যে আসছে কিছু চমকপ্রদ তথ্য। এবার অভিনেতার পরিবার সূত্রে অভিযোগ আনা হল ময়নাতদন্তের রিপোর্ট খুবই সন্দেহপ্রবণ এই সন্দেহে। পাশাপাশি বিহার পুলিশ ও সিবিআই কে নিয়েও কিছু অভিযোগ আনা হয়েছে।

অভিনেতা সুশান্তের পরিবারের দাবি, সুশান্তের ময়নাতদন্তে নিশ্চিত করা হয়েছে যে ঝুলন্ত থাকার কারণে অ্যাসফিক্সিয়ায় (Asphyxia) মৃত্যু হয় অভিনেতার। এর ভিত্তিতেই পরিবারের অভিযোগ যে এই ক্ষেত্রে মাথার খুলি পুরোপুরি খুলে নেওয়া উচিত ছিল, বাহিরের মাথার ত্বকে পরীক্ষা করার পরে সাব-স্ক্যাল্প স্তরগুলি কোনও ধরণের আঘাতপ্রাপ্ত হয়েছে কীনা তাও যাচাই করা উচিত ছিল।

এছাড়াও অভিনেতার পরিবারের অভিযোগ, যখন ৮ই জুন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা স্যালিয়ানকে মৃত অবস্থায় পাওয়া যায়, ৯ জুন করোনাভাইরাস পরীক্ষা করার জন্য একটি সোয়াব (swab) পরীক্ষা করা হয়েছিল এবং ১১ জুন রিপোর্টটি আসে এবং তার পরেই ময়না তদন্ত করা হয়। ততক্ষণে তার মরদেহটির মৃত্যু পরবর্তী সমাধি সংক্রান্ত প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

অল্প কিছুদিনের মধ্যে ১৪ জুন সুশান্ত সিং রাজপুত মারা যাবার পর সেই রাতেই মৃতদেহ রাত ১১টায় নিয়ে যাওয়া হয়। তারপরে আসে অভিনেতার কোভিড পরীক্ষার রিপোর্ট। এই দুই ক্ষেত্রেই বিএমসি( BMC) অনুসরণ করার পদ্ধতি নিয়েই অভিনেতার পরিবারের তরফে প্রশ্ন উঠছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close