বিনোদন

সুশান্তের প্রিয় গণপতি বাপ্পা! সুবিচার চাইতে গনেশ চতুর্থীর দিন ভাইয়ের হয়ে প্রার্থনা শ্বেতার

মহানগর বার্তা ওয়েবডেস্ক: সদ্যপ্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রিয় গণপতি পুজো অনুষ্ঠিত হল গতকাল ২২শে আগষ্ট। পুজো উপলক্ষে ওইদিনকেই বেছে নিলেন অভিনেতার বোন শ্বেতা, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভাইয়ের ছবি পোষ্ট করে লেখেন “বক্রতুন্ড মহাকায় সূর্যকোটি সমাপ্রভ, নির্বিঘ্ন কুরুমে দেব, সর্বকায়েষু সর্বদা”।

অভিনেতার সাথে গণপতি বাপ্পার এই জলজ্বলে ছবি যেন অভিনেতাকে আরো জীবন্ত করে তুলেছে তাঁর অনুরাগী ও পরিবারের কাছে। এছাড়া ‘গুলশন ভাইয়ের’ জন্য গায়ত্রী মন্ত্র জপতেও দেখা যায় গতকাল। এবং ভারতসহ ১০১ টি দেশের মধ্যে স্মরণসভা পালন করা হয় সুশান্তের স্মরণে। স্মরণসভার ছবি পোষ্ট করে শ্বেতা লেখেন, “এই অনুষ্ঠানে সকলের স্পর্শ ছুঁয়ে গেল। আমাদের চারপাশে বহু মানুষ জুড়ে রয়েছেন, এখন ইতিবাচক মনে হচ্ছে। আমি সকলকে ধন্যবাদ জানাচ্ছি যারা এই অনুষ্ঠান আয়োজনে সাহায্য করলেন।”

https://www.instagram.com/p/CENGpSnFeL5/?utm_source=ig_web_copy_link

বোন শ্বেতা বোন শ্বেতা ট্যুইটে এও বলেন, ১০১ টিরও বেশি দেশের মানুষ সুশান্তের জন্য প্রার্থনায় এক হয়েছে। মুসলিম, হিন্দু, খ্রিস্টান, তারা সকলেই আমাদের প্রিয় সুশান্তের জন্য গায়ত্রী মন্ত্র জপ করছিল। আশা করি ঈশ্বর সর্বদা সত্য ও ন্যায়বিচারের জন্য সংগ্রাম করবেন।
# গায়ত্রীমন্ত্র ফর এসএসআর # সুশান্তের জন্য ন্যায়বিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close