রাজ্যখবর

শুভেন্দু-সুজন টাকা নিয়েছেন, এ কথা বলতে মেয়েকে চাপ দেওয়া হচ্ছে, বিস্ফোরক দেবযানীর মা

মহানগর বার্তা ডেস্ক: সারদা কাণ্ড নিয়ে ফের তোলপাড় বাংলা।এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই-কে চিঠি দিলেন সারদা কাণ্ডে জেলে থাকা দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী মুখোপাধ্যায়। দেবযানীর মায়ের সিআইডি-র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ। মেয়েকে জেলে গিয়ে সিআইডি চাপ দিচ্ছে, যাতে দেবযানী বলেন, সারদা থেকে টাকা নিয়েছেন শুভেন্দু অধিকারী ও সুজন চক্রবর্তী।

নাম বলার জন্য চাপ দিচ্ছে। সিবিআই-কে চিঠি দিয়েছেন জেলবন্দি দেবযানী মুখোপাধ্যায়ের মা। আর এরপরই ফুঁসে উঠেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ট্যুইট করে ওই চিঠি তুলে ধরে শুভেন্দু লিখেছেন, ”সিআইডি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দারোয়ানে পরিণত হয়েছে।” অপরদিকে, সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী বলেন, ”শূন্য সিপিএমকে এত ভয়? তৃণমূল কংগ্রেস পুলিশকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে।”

দেবযানীর মায়ের অভিযোগ, গত ২৩ অগাস্ট জেলে গিয়ে সিআইডি দেবযানীকে চাপ দিয়ে এই কথা বলতে বলে। সিআইডি-র কথা মতো দেবযানী এমন কথা না বললে তাঁকে আরও বেশ কয়েকটি মামলায় ফাঁসানো হবে বলেও দাবি করেছেন দেবযানীর মা। এ বিষয়ে সিবিআই-এর তরফ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া আসেনি।

প্রসঙ্গত, এর আগে সিবিআই-কে সারদা কর্তা সুদীপ্ত সেন চিঠি লিখে জানিয়েছিলেন, শুভেন্দু অধিকারীকে তিনি নিজে কোটি-কোটি টাকা দিয়েছেন। যা নিয়ে আক্রমণ শানিয়েছে তৃণমূল। যদিও এ বিষয়ে শুভেন্দু পুরো বিষয়টিকেই রাজনৈতিক প্ল্যান বলে অভিযোগ করেছেন। এবার দেবযানীর মায়ের চিঠি সেই বিতর্ককে আরও উসকে দিল।

বাংলায় চলা সবকটি মামলা থেকে অব্যাহতি পেলেও, আলিপুর মহিলা সংশোধনাগারেই রয়েছেন সারদার এক সময়ের সেকেন্ড ইন কম্যান্ড। কারণ, সারদা আর্থিক কেলেঙ্কারি মামলায় ওড়িশা, ঝাড়খণ্ডে দেবযানী মুখোপাধ্যায়ের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। বাড়ি ফিরতে হলে দেবযানীকে ওই সব মামলাতেও জামিন পেতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close