খবরমহানগররাজ্য

তারকেশ্বরে শুভেন্দুকে কালো পতাকা, মিছিলে পাথর ছোড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মহানগর বার্তা ডেস্ক : সারদাকাণ্ডে তাঁর নাম বলার জন্য চাপ দিচ্ছে সিআইডি। দেবযানী মুখোপাধ্যায়ের এই অভিযোগ প্রকাশ্যে আসার দিনই শুভেন্দুকে(Suvendu Adhikari) কালো পতাকা দেখানো নিয়ে ধুন্ধুমার বাঁধল তারকেশ্বরে। এদিন তৃণমূল সমর্থকরা শুভেন্দুকে(Suvendu Adhikari) কালো পতাকা দেখালে পালটা বিজেপির মিছিল থেকে ইট ছোড়া হয় বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে এলাকায় উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ময়দানে নামে পুলিশ।

১৩ সেপ্টেম্বর বিজেপির নবান্ন অভিযানের সমর্থনে এদিন তারকেশ্বরে মিছিল ও সভা করেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। অভিযোগ, মিছিল চলাকালীন শুভেন্দুবাবুকে কালো পতাকা দেখান স্থানীয় কিছু মহিলা তৃণমূল সমর্থক। গো ব্যাক স্লোগান তোলেন। মিছিল লক্ষ্য করে পাথর ছোড়া হয় বলে অভিযোগ। তাতে কয়েকজন বিজেপি কর্মী আহত হন।

আরওপড়ুন:শুভেন্দু-সুজন টাকা নিয়েছেন, এ কথা বলতে মেয়েকে চাপ দেওয়া হচ্ছে, বিস্ফোরক দেবযানীর মা

এই ঘটনাকে কেন্দ্র করে মুহূর্তে এলাকায় উত্তেজনা ছড়ায়। মিছিল যেতেই রাস্তা অবরোধ করেন মহিলা তৃণমূল সমর্থকরা। তাদের অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গদ্দারি করেছেন শুভেন্দু অধিকারী। তৃণমূলের থেকে সব সুবিধা নিয়ে বিজেপি যোগদান করে এখন তৃণমূলের ক্ষতি করছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা বিক্ষোভকারীদের রাস্তা থেকে সরিয়ে দেয়। তখন পুলিশকর্মীদের সঙ্গে একপ্রস্ত ধস্তাধস্তি হয় বিক্ষোভকারীদের। এব্যাপারে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন:মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য , ‘তৃণমূলের ৯৯.৯ শতাংশ লোক সৎ’

তৃণমূলের তরফে দাবি করা হয়েছে বিক্ষোভকারীরা তাদের দলের কেউ নয়। বিক্ষোভকারীদের হাতে কোনও দলীয় পতাকাও ছিল না। সাধারণ মানুষ মিছিলের ওপরে হামলা চালিয়েছে।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close