খবরমহানগর

শুভেন্দুর ‘শরীর ছুঁয়েছে মহিলা পুলিশ’, সিবিআই তদন্তের দাবি কুনাল ঘোষের

মহানগর বার্তা ডেস্ক : বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) নবান্ন অভিযান কার্যত শুরু হওয়ার আগেই শেষ। বেলা ১২টা নাগাদ পিটিএসের সামনে শুভেন্দুকে(Suvendu Adhikari) আটকায় পুলিশ। পুলিশের সঙ্গে বাকবিতণ্ডার পরই তাঁকে আটক করা হয়। শুভেন্দুর পাশাপাশি লকেট চট্টোপাধ্যায় ও রাহুল সিনহাকে প্রিজন ভ্যানে তুলে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত পুলিশকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিরোধী দলনেতা। মহিলা পুলিশকর্মীরা কেন তাঁর গায়ে হাত দিচ্ছেন, তা নিয়েও প্রশ্ন তোলেন শুভেন্দু। যা নিয়ে পরে তাঁকে কটাক্ষ করেছেন তৃণমুল মুখপাত্র কুণাল ঘোষ।

আরও পড়ুন:“আমরা হাতে চুড়ি পরে বসে নেই”, বিজেপিকে মারমুখী হুঁশিয়ারি তৃণমূল বিধায়ক উদয়ন গুহ’র

শুভেন্দু(Suvendu Adhikari) বলেন, “এখানে সব লেডি পুলিশ আমার গায়েও হাত দিচ্ছে। এটা তাঁরা করতে পারেন না। ডোন্ট টাচ মাই বডি। আপনাদের বিরুদ্ধে আমি আদালতে যাব।” শুভেন্দুর এই মন্তব্যের কটাক্ষ করতে ছাড়েননি কুণাল বাবু। তিনি টুইট করে বলেন, ” একটি সাধারণ কথা হল, ‘ডোন্ট টাচ মি ( আমাকে ছোঁবেন না)’। কিন্তু, তিনি বললেন, ‘ডোন্ট টাচ মাই বডি (আমার দেহ স্পর্শ করবেন না)’। সেক্ষেত্রে কী সমস্যা? আমি এই ঘটনায় CBI তদন্তের দাবি করছি।” শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে আরেকটি টুইট করে কুণাল বলেন, “যতগুলো ক্যামেরা ছিল, তত মিনিটও পুলিশের সামনে দাঁড়ানোর দম নেই। বিনা বাধায় নিজে হেঁটে পুলিশের গাড়িতে উঠল। এটা বিরোধী দলনেতা? আলুভাতে।”

পাশাপাশি কুণাল সংবাদমাধ্যমে বলেন, “বিজেপি কর্মীরা অপদার্থ। বিজেপি যেভাবে প্ররোচনার চেষ্টা করেছিল, উস্কানির চেষ্টা করেছিল, সূত্র অনুযায়ী বিপুল। টাকা বিজেপির লোকজনই বলেছে। ১১ কোটি -১২ কোটি। বিজেপির তো আর ফান্ডের অভাব নেই। এগুলি তো সিবিআই ইডি তদন্ত করবে, আমরা আর বলে কী করব? এত খরচ করে একটা স্ট্যাস্টাসের লড়াই হয়, বিরোধী বনাম প্রশাসন। এত যুগে যুগে হয়ে এসেছে। নতুন কিছু নয়।” শুধু বিরোধী দলনেতা নয়, বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষের সমালোচনও করেছেন তিনি। কুণালের পাশাপাশি তৃণমুল নেতা দেবাংশু ভট্টাচার্যও বিরোধী দলনেতার বিরুদ্ধে সুর চড়িয়েছেন।

রখবর সঠিক খবর পড়তে চোখ রাখুন সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়মহা বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close