খবররাজ্য

‘আপনারা DA পাননি, তৃণমূলের কথা শুনবেন না’, নবান্ন অভিযানের আগে পুলিশদের বার্তা শুভেন্দুর

মহানগর বার্তা ডেস্ক : ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার বিজেপির মেগা নবান্ন অভিযান। আর তারই মধ্যে একাধিক ইস্যুতে সরগরম রাজনীতি। এবার পুলিশকর্মীদের পাশে থাকার আহ্বান জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) । হুগলির পাণ্ডুয়ায় জনসভা করেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) সেখানে তিনি বলেন, “আপনাদের DA দেয়নি, একদম কথা শুনবেন না নবান্ন অভিযানের দিন। পুলিশকর্মীদের বলব আপনারা DA পাচ্ছেন না। একজন কনস্টেবল ১০ হাজার টাকা কম পাচ্ছে। একজন SI ২০ হাজার টাকা কম পাচ্ছে। আমাদের সরকার এলে RTGS করে NEFT করে ২৪ ঘন্টায় DA অ্যাকাউন্টে দিয়ে দেব। পুলিশকে বলব নবান্নে আমাদের আটকাবেন না।” পাশাপাশি তিনি বলেন, বিজেপি সরকার ক্ষমতায় এলে ২৪ ঘণ্টায় DA দিয়ে দেবে।

আরও পড়ুন:দিলীপ বলেছিলেন কাঁচা বাঁশ কেটে রাখুন, ডান্ডা প্রস্তুত করে রাখলেন তরুণজ্যোতি

নবান্ন অভিযানকে কেন্দ্র করে বিজেপির প্রস্তুতি তুঙ্গে। পুলিশকর্মীদের পাশে থাকার বার্তা দিয়েই তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপি নেতা। শাসক শিবিরের উদ্দেশ্যে শুভেন্দু বলেন, “কোনও ভদ্রলোক তৃণমূল করে না। দুয়ারে সরকার এখন তো খাটের নীচে সরকার। এখন তো সবে গঙ্গার ওপারে চলছে। হালিশহরের রাজু সাহানি, অপা সিন্ডিকেট, গঙ্গার এপারে এখনও আসেনি। পান্ডুয়ার চোররা, ডাকাতরা টাকা ঘরে রাখবেন না। তবে যেখানেই রাখুন ED এমন যন্ত্র, খুঁজে বের করবেই। একমাত্র উপায় আছে গঙ্গাতে নিয়ে গিয়ে ফেলে দেন। এছাড়া কোনও বিকল্প রাস্তা নেই।”

আরও পড়ুন:শিক্ষায় নয়া রেকর্ড! দক্ষতায় ভারতে সেরা বাংলার পড়ুয়ারা, টুইটে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

আজকের মিছিলটি শুরু হয় পাণ্ডুয়ার সুপার মার্কেট থেকে। শেষ হয় পাণ্ডুয়ার শশীভূষণ সাহা উচ্চ বিদ্যালয়ের সামনে। পরে সেখানে একটি জনসভা করেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। এছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়, জেলা সভাপতি তুষার মজুমদার, বিধায়ক অশোক দিন্দা সহ বিজেপি নেতৃত্ব। দলীয় কর্মীদের উদ্দেশ্যেও বার্তা দেন শুভেন্দু। এদিন শুভেন্দুর সভা ঘিরে পাণ্ডুয়া হাসপাতাল মোড় চত্বর কার্যত দূর্গে পরিণত করে পুলিশ। এর আগে তারকেশ্বরে শুভেন্দুর মিছিলে কালো পতাকা দেখানো হয়েছিল। তাই এবার সর্বত্র নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close