মহানগরবিনোদন

“মানুষের চেয়ে কুকুর প্রিয় “, ৪০-এর জন্মদিনে বললেন স্বস্তিকা মুখোপাধ্যায়

মহানগরবার্তা ওয়েবডেস্ক: কুকুরের প্রভুভক্তি, বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন ওঠে কমই, কুকুর তথা পশুপ্রেমীদের মতে আজকাল মানুষের চেয়ে কুকুর অনেক বেশি নির্ভরযোগ্য। চোখ বন্ধ করে ভরসা করা যায় তাদের নিখাদ ভালোবাসায়। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও তাঁদের সঙ্গেই একমত।

আজ ১৩ ডিসেম্বর স্বস্তিকা মুখোপাধ্যায়ের জন্মদিন, তিনি আজ তিরিশের কোটা পেরিয়ে পা দিলেন চল্লিশে। আর এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় আরো একবার জানান দিলেন নিজের কুকুর প্রেমের কথা। তাঁর মতে, মানুষের চেয়ে তাঁর কাছে সবসময়ই কুকুর অনেক বেশি প্রিয়।

বস্তুত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের পশু প্রেমের কথা প্রায় সকলেরই জানা। এদিন নিজের জন্মদিন উপলক্ষ্যে রাত ১২ টার পর ফেসবুকে একটি পোস্ট করেন তিনি। অনেকগুলি কুকুর ছানা কোলে নিয়ে নিজের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “এলোমেলো মন নিয়ে, হৃদয়ে স্বর্গ নিয়ে আর কোলে কুকুরছানা নিয়ে আমি ৪০-এর ঘরে পা দিলাম।” সেই সঙ্গে জন্মদিনের অভিনন্দন জানিয়ে নিজের কাছে নিজেই ভালোবাসার প্রতিজ্ঞা করেন তিনি।

স্বস্তিকা মুখোপাধ্যায় তাঁর জন্মদিনের এই বিশেষ পোস্টেই জানিয়েছেন মানুষের চেয়ে কুকুর অনেক বেশি পছন্দ করেন তিনি। লিখেছেন, “Dogs over humans, any day!” অর্থাৎ তাঁর কাছে যে কোনো দিনই মানুষের আগে কুকুর।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও একাধিক বার সদ্য প্রয়াত বর্ষীয়ান অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের কন্যা স্বস্তিকা মুখোপাধ্যায়ের পশু প্রেমের দৃষ্টান্ত সামনে এসেছে। জায়গায় জায়গায় কুকুর বা অন্যান্য পশুদের উপর অত্যাচারের বিরুদ্ধে তীব্র সমালোচনায় সামিল হয়েছেন তিনি। ৪০-এর দরজায় দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তাঁর ৬টি ছবিই তাঁর কুকুর তথা পশু প্রেমের স্পষ্ট নমুনা বহন করছে। তবে শুধু স্বস্তিকাই নন, কুকুর প্রেমীরা ছড়িয়ে আছেন টলিউডের আনাচে কানাচে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close