বিনোদনভাইরাল

ক্যামেরার আড়ালে খোশ মেজাজে সুশান্ত! অতীতের ভিডিও ভাইরাল করলেন স্বস্তিকা

মহানগর বার্তা ওয়েবডেস্ক: ২৪ জুলাই ওটিটি প্ল্যাসটফর্মে মুক্তি পাবে সুশান্ত সিংহ রাজপুতের ছবি দিল বেচারা। এই ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাঙ্ঘি। এবং সঞ্জনার মায়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বাঙালি এই অভিনেত্রীর সাথে সুশান্তের অফস্ক্রিন সম্পর্কও দেখা গেছে চূড়ান্ত মজাদার ছিল। অভিনেত্রী স্বস্তিকা ইদানীং, শ্যুটিংয়ের নানা মুহূর্ত, সুশান্তের সঙ্গে কাটানো বিভিন্ন সময়ের ছবি পোস্টও করছেন।

স্বস্তিকা সেরকমই আর একটি মজাদার মুহুর্ত শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর তুলে ধরা সেই মুহূর্তে দেখা যায় সুশান্তকে নায়িকাসুলভ ভঙ্গিতে হাসতে। আর ঠিক তিন দিন পরেই সুশান্তকে দেখা যাবে দিল বেচারা ছবিতে। সেই কথা উল্লেখ করে স্বস্তিকা সুশান্তকে উদ্দেশ্য করে লেখেন, কী উত্তেজনা হচ্ছে ভাই…তিনি আরো লেখেন, এভাবেই ক্যাসমেরার পিছনে ড্রামাকুইনদের নকল করে মজা করতেন সুশান্ত।

প্রসঙ্গত, কখনও সুশান্তের সঙ্গে তাঁর নাচের ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা, কখনও আবার আবেগী বার্তা। এভাবেই এখন স্বস্তিকার টাইমলাইন জুড়ে এখন দিল বেচারার নায়ককে তিনি মনে করছেন। যা দেখে অনায়াসেই বলে দেওয়া যায় স্বস্তিকার মনে এক উজ্বলতম স্থান দখল করে আছেন দিল বেচারার এই নায়ক সুশান্ত।

 

Excitement hi Excitement hai Bhai! And our excitement started way before the shoot began. Found this boomerang and…

Posted by Swastika Mukherjee on Tuesday, July 21, 2020

 

২৪ জুলাই ওটিটি প্ল্যাসটফর্মে মুক্তি পাবে সুশান্ত সিংহ রাজপুত অভিনীত ছবি দিল বেচারা। ছবিতে সঞ্জনা সাঙ্ঘির মায়ের ভূমিকায় অভিনয় করেছেন বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর সঙ্গে অফস্ক্রিনেও দারুণ রসায়ন ছিল সুশান্তের। ইদানীং, শ্যুটিংয়ের নানা মুহূর্ত, সুশান্তের সঙ্গে কাটানো বিভিন্ন সময়ের ছবি পোস্ট করেন স্বস্তিকা। এবার তিনি শেয়ার করলেন সুশান্তের একটি মজার ছবি। যেখানে তাঁকে নায়িকা সুলভ ভঙ্গিতে হাসতে দেখা যাচ্ছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close