বিনোদন

“আমাদের জয় হবেই”, এইমসের রিপোর্টে আত্মহত্যা তত্ত্ব খারিজের পর প্রতিক্রিয়া সুশান্তের দিদির

মহানগরবার্তা ওয়েবডেস্ক:সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্বন্ধে এইমসের রিপোর্ট নিয়ে নিজের প্রতিক্রিয়া জানালেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি রিপোর্ট সম্বন্ধে তাঁর প্রতিক্রিয়া জানান। সুশান্তের মৃত্যু রহস্যের প্রকৃত সত্য উদঘাটনের ব্যাপারে তিনি এবং তাঁদের পরিবার যে কোনোভাবেই হাল ছাড়বেন না, সেটাই স্পষ্ট হয় তাঁর কথায়।

 

এদিন নিজের সোশ্যাল মিডিয়া সাইটে সুশান্তের ছোটোবেলার একটি ছবি পোস্ট করে শ্বেতা জানান, ন্যায় বিচারের এই লড়াইয়ে তাঁদের জয় হবেই। হাল তাঁরা এত সহজে ছাড়বেন না। “আমরা জিতবোই”, মৃত অভিনেতার ছবির সঙ্গে লেখেন শ্বেতা।

 

বস্তুত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তিনমাসের বেশি কেটে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত তাঁর মৃত্যু খুন, না আত্মহত্যা, তা নিয়ে জল্পনা চলছেই।এইমসের মেডিক্যাল বোর্ড সোমবার সিবিআই-কে তাদের অনুসন্ধান রিপোর্ট মুম্বইয়ের কূপার হাসপাতাল থেকে প্রাপ্ত তথ্যসহ দিয়েছে।সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সুশান্তের ময়না তদন্তের পর্যালোচনাকারী এইমসের প্যানেলের প্রধান ড. সুধীর গুপ্তা বলেছেন, “এটি আত্মহত্যা, খুনের ঘটনা নয়।”

জানা গেছে, এইমসের ফরেনসিক রিপোর্টে হত্যার তত্ত্ব খারিজ করে দেওয়া হয়েছে। রিপোর্টে বলা হয়েছে, যেভাবে মৃত্যু হয়েছে, সেক্ষেত্রে বিষপ্রয়োগ বা অন্য কোনও চক্রান্ত নেই, এটি আত্মহত্যারই ঘটনা। এরইমধ্যে ফরেনসিক রিপোর্টে খুনের কথা খারিজ করা হয়েছে। রিপোর্টে বলা হয়েছে, এই ঘটনায় চক্রান্ত নেই। এটি আত্মহত্যার ঘটনা।

 

এইমসের এই রিপোর্ট মামলার তদন্ত বন্ধ করলেও, এবার সিবিআই এই মামলার তদন্ত করবে। আত্মহত্যায় প্ররোচনা দানের দৃষ্টিকোণ থেকে এই মামলার তদন্ত করা হবে এবার। এই দৃষ্টিকোণটির উল্লেখ করা হয়েছিল প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং এর এফআইআরে।তাই এখনও নিজের ভাইয়ের মৃত্যুর ঘটনায় সুবিচার পাওয়ার আশা রাখছেন দিদি শ্বেতা সিং কীর্তি ও তাঁর পরিবার।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close