মহানগররাজনীতি

এসি ঠিক নেই বিজেপির হেস্টিং অফিসে, ব্যাঙ্গের সুর তথাগত রায়ের গলায়

মহানগর বার্তা ওয়েবডেস্ক: মঙ্গলবার বিজেপির হেস্টিং দফতরে চলল কর্মসমিতির বৈঠক। বৈঠকে উপস্থিত ছিলেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ সহ রাজ্যের শীর্ষ নেতারা। এই বৈঠকের মাঝেই তথাগত রায়ের সুরে শ্লেষ শোনা গেল রাজ্য সরকারের বিরুদ্ধে।

কর্মসমিতির বৈঠকে কেন্দ্রের নেতাদের মধ্যে অমিত মালব্য এবং অরবিন্দ মেনন উপস্থিত থাকলেও দেখা পাওয়া গেলনা বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব তথা বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র। দেখা মেলেনি রাজীব বন্দ্যোপাধ্যায়েরও। এইসব জল্পনার মাঝেই বিজেপি নেতা তথাগত রায়ের ট্যুইট রাজ্য সরকারকে কেন্দ্র করে। তথাগত রায় লিখেছেন, “হেস্টিংসে আমার ঠিক সামনের এসিটা ঠিক নেই।
আমি বসে অল্প অল্প ঘামছি। পশ্চিমবঙ্গে চিকিৎসার বেহাল দশা নিয়ে আলোচনা হচ্ছে।স্বাভাবিকভাবেই হাবা মুলোদের চোখের ন্যাবার চিকিৎসা হচ্ছে না।”


স্পষ্টতই এই ট্যুইট দেখে বোঝা যায়, পশ্চিমবঙ্গের চিকিৎসা ব্যবস্থার পরিণতি নিয়ে ব্যঙ্গ করেছেন রাজ্য সরকারকে। তাঁর মতে রাজ্যের স্বাহ্যব্যবস্থা এতটাই বেহাল দশা যে হাবা মুলোদের চোখের ন্যাবার চিকিৎসা হচ্ছে না, ফলে বিজেপি অফিসের এসিটা খারাপ হয়েই পড়ে আছে।বিজেপি নেতার এই মন্তব্য মুহুর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটনাগরিকদের হাসির খোরাক তথাগত রায়ের এই মন্তব্য।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close