ভাইরালবিনোদন

সুশান্ত তদন্তে নয়া মোড়, ফাঁস হলো মহেশ ভাট এবং রিয়ার হোয়াটস্যাপ চ্যাট

মহানগর বার্তা ওয়েবডেস্ক : অবশেষে আদালতের তত্ত্বাবধানে সুশান্ত মামলার কেস সিবিআই ও ইডির হাতে আসার সাথে সাথেই সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যাকে কেন্দ্র করে এবার উঠে এল আরও গভীর রহস্যময় কিছু তথ্য। প্রকাশ্যে এলো এই মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের হোয়াটস্যাপ চ্যাট। উল্লেখ্য গত ৮ই জুন ইন্টারনেটের মাধ্যমে তাদের সমস্ত চ্যাট ফাঁস হয়ে গেলেই ১৪ই জুন উদ্ধার হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ।

প্রসঙ্গত আলোচনার বিষয়বস্তুতে আলোকপাত করার সাথে সাথেই চ্যাটের শুরুতে দেখা যায় রিয়া চক্রবর্তী বলেন, “আয়েশা (‘জলেবি’ মুভিতে যা রিয়ার চরিত্রের নাম) মুভস অন…স্যার, মন ভারাক্রান্ত তবে একটা স্বস্তি”। এখানেই শেষ নয়, রিয়া চক্রবর্তী আরও লেখেন যে, “আমাদের শেষ ফোন কলটা আমার ঘুম ভাঙিয়ে দিয়েছে। তুমি আমার স্বর্গদূত,তুমি ছিলে, তুমি আছ এবং তুমিই থাকবে”।

এখানেই শেষ নয়,জবাবে বছর ৭১ এর মহেশ ভাট জানায়, “পিছন ফিরে তাকিও না। সেটাই সম্ভবপর যা অবশ্যম্ভাবী। আমার অনেক ভালবাসা তোমার বাবাকে।উনি আজ একজন খুব খুশি মানুষ”। তার উত্তরে রিয়ার বক্তব্য, “অবশেষে একটু সাহস খুঁজে পেলাম, আর সেইদিন তুমি আমার বাবাকে নিয়ে ফোনে যা বলেছিলে সেটা আমাকে শক্ত হতে সাহায্য করেছে আমার বাবার জন্য। উনিও তোমাকে অনেক ভালবাসা পাঠিয়েছেন, ধন্যবাদ সবসময় এতটা স্পেস্যাল হওয়ার জন্য।”এরপর পরিচালক মহেশ ভাট লেখেন, ” তুমি আমার সন্তান।আমার হাল্কা লাগছে”।তিনি এটাও উল্লেখ করেন , “তুমি অনেকটা সাহসি, তার জন্য ধন্যবাদ তোমায়।”

উত্তরে রিয়া জানায়, ” তুমি ফের আমার ডানা মেলতে সাহায্য করলে, একি জীবনে দু’বার ঠিক ভগবানের মতো। ধন্যবাদ আমার ভাগ্যকে যে তোমার সঙ্গে আমাকে মিলিয়ে দিয়েছে। তুমি ঠিক বলেছ, আমাদের দেখা হওয়াটা এই দিনের জন্যই। কোনও ছবির জন্য নয়, খুব স্পেশ্যাল কিছুর জন্য। তোমার প্রত্যেকটা শব্দ আমার কানে প্রতিধ্বনিত হয়েছে, আমার মনে তোমার নিঃশর্ত ভালোবাসার একটা গম্ভীর প্রভাব কাজ করে।”তবে তদন্ত এখনও জারি রয়েছে।ইতিমধ্যেই নতুন নতুন তথ্য সামনে আসার ফলে এই ঘটনার শেষ ঠিক কোথায় এখন শুধু তাই অপেক্ষা নেটিজেনদের কাছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close